বহিষ্কার করতে হবে অঙ্কিতাকে , কলকাতা হাইকোর্টের এমনি নির্দেশ এসএসসিকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার কলকাতা হাইকোর্টের বড় রায় এসএসসি দুর্নীতি মামালায়।আদালত এও জানায় এসএসসির শিক্ষিকা হিসেবে গণ্য করা হবে না রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর মেয়ে অঙ্কিতা অধিকারীকে । এমনকি তাঁকে বহিষ্কারও করতে হবে। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত স্কুলে ঢুকতে দেওয়া হবে না অঙ্কিতা সহ আর যাঁদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তাঁদের কাউকেই।ফেরত দিতে হবে সব বেতন।দুটো কিস্তিতে টাকা মেটাতে হবে। ৭ জুন এর মধ্যে দিতে হবে প্রথম কিস্তির টাকা।৭ই জুলাইয়ের মধ্যে শোধ করতে হবে দ্বিতীয় কিস্তির টাকা। এমনি নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

আদালতের নির্দেশের পরেও এসএসসি মন্ত্রীর মেয়ে অঙ্কিতা অধিকারীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ নিল না কেন?, হাই কোর্ট সেই প্রশ্ন তোলে ।আদালত এও জানতে চায় অঙ্কিতা অধিকারীরকে নিয়ে কী পদক্ষেপ নেওয়া হয়েছে ? সে কি এখনও চাকরিতে আছে ? স্কুলে কাজ করছে ? আদালত আরও জানতে চায়, পরেশ অধিকারী গতকাল সিবিআই দফতরে গিয়েছিলেন কি না? সেই ব্যাপারেও।

এদিকে পরেশের আইনজীবী জানান, নির্দেশ মতো পরেশ অধিকারী অংশগ্রহণ করেছেন তদন্তের জিজ্ঞাসাবাদে। গতকাল তাঁকে জিজ্ঞাসাবাদ শেষ হয়নি। আজ তাই আবার ডাকা হয়েছে। সে সেখানেই আছে।এদিন মন্ত্রীর মেয়ে অঙ্কিতা কোথায় রয়েছে ? আদালত তাও জানতে চায়। তাকে আদালতে হাজির হতে বললে সে আসতে পারবে কি না এও জানতে চাইল আদালত।এরপরই অঙ্কিতার আইনজীবী জানান, সে কোচবিহারে আছে। ডাকা মাত্রই আসা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *