ফের দুঃসাহসিক চুরির ঘটনা নামখানার একটি স্কুলে , অবশেষে প্রশ্নের মুখে প্রশাসন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবারও নামখানা ব্লকের এক উচ্চমাধ্যমিক স্কুলে ঘটলো দুঃসাহসিক চুরির ঘটনা। রীতিমত এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এক সপ্তাহের মধ্যেই ব্লকের পরপর কয়েকটি স্কুলে চুরির ঘটনায়।জানা যায়, এবারের দুঃসাহসিক চুরির ঘটনাটি ঘটে নামখানা ইউনিয়ন হাই স্কুলে। অভিযোগ দুষ্কৃতীরা স্কুলের মেন গেটের তালা ভেঙে স্কুলে প্রবেশ করে । এরপর বহু জিনিসপত্র লুট হয় অফিস রুম, স্টাফ রুম এবং ইলেকট্রনিক রুমের তালা ভেঙে । তবে এলাকাবাসী চিন্তায় একই ব্লকে বারবার এইধরণের ঘটনা হওয়ায়।

স্কুলের এক শিক্ষক জানান, ৩০ হাজার টাকার ক্যাশ সহ বহু প্রয়োজনীয় নথিপত্র চুরি গিয়েছে প্রায় ছয় থেকে সাতটি আলমারির লক ভেঙে। এর পাশাপাশি বহু মূল্যের একটি স্পিকার মেশিন, ৫ কেজি পিতলের একটি ঘণ্টা সহ অন্যান্য আরও অনেক ইলেকট্রনিক জিনিস খোয়া গেছে স্কুলের ইলেকট্রনিক রুম থেকে।

ঘটনার খবর দেওয়া হয় নামখানা থানায়। নামখানা থানার পুলিস প্রশাসন ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত শুরু করে । নামখানা ইউনিয়ন হাই স্কুলের শিক্ষক রঞ্জন বাবু জানান, বহুবার উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছিল স্কুলের নাইট গার্ডের জন্য । তবুও কোনও নাইট গার্ড মোতায়েন করা হয়নি এই স্কুলের জন্য। ফলে তাঁরাও চরম আতঙ্কে ভুগছেন।তবে শুধু স্কুল কর্তৃপক্ষই যে আতঙ্কে রয়েছে এমনটা নয়। আতঙ্কিত এমনকি এলাকার স্থানীয়রাও। তাদেরও চিন্তায় ফেলেছে একাধিকবার এই ধরণের বড়রকম চুরির ঘটনাও।প্রশাসনের কাছে তাদের আর্জি, সঠিক তদন্ত হোক। নয়ত ভবিষ্যতে আরও বড়রকমের চুরির ঘটনা ঘটতে পারে বলেই আশঙ্কা তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *