বাংলার পরিযায়ী শ্রমিক খুন হল গুজরাটে গিয়ে, ব্যাপক ভাঙচুর ঠিকাদারের বাড়ি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভিনরাজ্যে কাজে গিয়ে আবার মৃত্যু শ্রমিকের। যার জেরে তীব্র উত্তেজনা নামখানার পাতিবুনিয়া এলাকায়। পুলিশকে ঘিরে ধরে ক্ষোভে ফেটে পড়লেন উত্তেজিত জনতা। অভিযুক্ত ঠিকাদারের বাড়িও ব্যাপক ভাঙচুর করা হয় বলে অভিযোগ ওঠে ।

জানা গেছে মৃত শ্রমিকের নাম সান্টু পাত্র (২৫)। গত তিন মাস আগে প্রতিবেশী শেখ সালেহানের সঙ্গে গুজরাটে টাওয়ারের কাজে গিয়েছিলেন। পাতিবুনিয়া এলাকার বাসিন্দা শেখ সালেহান মূলত নামখানা ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে ভিন রাজ্যে কাজের জন্য শ্রমিক পাঠিয়ে থাকেন। অভিযোগ, গত কয়েক মাস আগে গুজরাটে টাওয়ারের কাজে সান্টু পাত্রকে নিয়ে যায় শেখ সালেহান। দিনকয়েক আগেই সান্টুর পরিবারের কাছে ফোন আসে তিনি ছাদ থেকে পড়ে গিয়েছে। তাঁকে গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি পরিবারের লোকজনদের গুজরাটে যাওয়ার জন্য বলা হয়। তার পরে সান্টুর মৃত্যুর খবর আসে।

এদিকে পরিবারের লোকেদের অভিযোগ, তাদের ছেলেকে গুজরাটে কাজে নিয়ে গিয়ে লোহার রড দিয়ে আঘাত করে মেরে ফেলা হয়েছে। এমনকি পরিবারের পক্ষ থেকে বারবার বাড়ির ছেলের মৃত্যুর কারণ জানতে শ্রমিক ঠিকাদার শেখ সালেহানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু শেখ সালেহান কোনওভাবেই পরিবারের সঙ্গে যোগাযোগ কিংবা সহযোগিতা কিছুই করেননি। এরপরই শ্রমিকের পরিবারের সদস্যরা মৃতদেহ নিয়ে শেখ সালেহানের বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *