বাবা ছেলে মেয়ে তিনজনই CPM থেকে দাঁড়ালেন তৃণমূলকে হারাতে , ‘পরিবারতন্ত্রের’ গন্ধ পাচ্ছে শাসক শিবির

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একই পরিবার থেকে তিন প্রার্থী দিয়েছে সিপিএম। বাবা-ছেলে-ও মেয়ে প্রার্থী হয়েছে বামেদের তরফ থেকে। বাম প্রার্থীদের দাবি, তৃণমূলী সন্ত্রাস থেকে গ্রামবাসীদের বাঁচাতেই এই সিদ্ধান্ত। তবে বিষয়টির মধ্যে ‘পরিবারতন্ত্র’ দেখতে পাচ্ছে শাসকদল। বিজেপি আবার বামেদের পরিবারের প্রার্থীকেই সমর্থন করছে।

ত্রিস্তরীয় গ্রাম পঞ্চায়েত নির্বাচনে বাহাদুপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৬ নম্বর পঞ্চায়েত সমিতির আসনে বাম সমর্থিত সিপিএম প্রার্থী হয়েছেন চন্দ্রহাঁস বাউরি। তাঁর মেয়ে অমৃতা বাউরি ও একমাত্র ছেলে তন্ময় বাউরি। বাহাদুপুর গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণনগর ও ভূত বাংলা সংসদ থেকে বামফ্রন্ট থেকে দাঁড়িয়েছেন তাঁরা।

এই বিষয়ে চন্দ্রহাঁস বাউরি জানান যে ২০১৩ এবং ২০১৮ পঞ্চায়েত নির্বাচনে লাগামহীন সন্ত্রাসের শিকার হয়েছেন বামকর্মী সমর্থকরা। তাঁদের মারধর, বাড়ি লুট,কাজ থেকে বের করে দেওয়া,সামাজিক বয়কট সহ নানা রকম সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। সেই অভিজ্ঞতা থেকে যাতে তাদের সমর্থকরা কোনও প্রকার বিপদে না পড়েন তার জন্যই তিনি ও তাঁর ছেলে মেয়েকে পঞ্চায়েত ভোটে প্রার্থী করার জন্য দলকে অনুরোধ করেছিলেন।” তৃণমূল কংগ্রেস নেতৃত্বের দাবি সন্ত্রাসের কথা ভিত্তিহীন। সিপিআইএম দল পরিবার তন্ত্রের বিরোধী বলে প্রচার করে থাকেন। কিন্তু তারা প্রমাণ করল যে তাঁরা পরিবারতন্ত্রেই বিশ্বাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *