বিলাসবহুল রেস্তোরাঁ আদিম গুহার ভেতর ! রয়েছে এমনকি গুহামানব হওয়ার সুযোগও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কুড়ি লাখ বছর বা তার চেয়েও বেশি আগে আদিম মানুষ গুহায় বাস করতো বলে জানা গেছে বিজ্ঞানী ও প্রত্নতাত্ত্বিকদের গবেষণা অনুসারে। কিন্তু কেমন ছিল তাদের খাবার দাবার ? বিজ্ঞানীরা এখনো বিস্তর গবেষণা করছে গুহাবাসীদের খাবার অভ্যাস বা কী ধরনের খাবার থেকে তাঁরা পুষ্টি পেতেন এসকল বিষয় নিয়ে।আমরা গবেষণায় না গিয়ে প্রশ্ন রাখি আপনার কাছে, কি করবেন যদি ফের গুহামানব হওয়ার সুযোগ আসে? প্রশ্ন শুনে নিশ্চয়ই আপনি কিংকর্তব্যবিমূঢ়! আচ্ছা, না হয় পরেই জানা যাবে সে উত্তরও।

তার আগে জানুন, মেক্সিকো পুনরায় নিয়ে এল ফের গুহামানব হওয়ার সুযোগ ।বিলাসবহুল এক রেস্তোরা বসানো হয়েছে দেশটির এক আদিম গুহায়। মেক্সিকোর সান জুয়ান টিওটিহুয়াকানে অবস্থান লা গ্রুটা নামের এই রেস্তোরাঁর। রেস্তোরাঁটিতে পাথরের সিঁড়ি বেয়ে প্রবেশ করার ব্যবস্থা রাখা হয়েছে আদিম গুহার ভাবাবেগ নিয়ে আসতে।

তাছাড়া টিওটিহুয়াকান এমন একটি জায়গা যা বরাবরই পরিণত হয় পর্যটকদের আকর্ষণ কেন্দ্রবিন্দুতে। প্রতি বছর সেখানে ভিড় জমান হাজার হাজার মানুষ। জায়গাটিতে ঘুরে দেখার পর এই গুহা রেস্তোরাঁ হল! ক্লান্ত শরীর তাজা করার এক আকর্ষণীয় স্পট যেখানে আপনি আধুনিক এবং সুস্বাদু মেক্সিকান খাবার উপভোগ করার আনন্দ নিতে পারবেন প্রাকৃতিক গুহার মধ্যে বসে! পাশাপাশি আদিম গুহাবাসী হিসেবে নিজেকে সহজেই পুলকিত করা যাবে রোমাঞ্চকর ভাবাবেগে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *