বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর বিরুদ্ধে কলকাতা পুলিসে লিখিত অভিযোগ দায়ের করল গর্গ চট্টোপাধ্যায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মা দুর্গাকে অপমান করেছেন বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। তার বিরুদ্ধে কলকাতা পুলিসের জয়েন্ট সিপি (ক্রাইম) কে উদ্দেশ্য করে চেতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করল বাংলা পক্ষর সাধারণ সম্পাদক অধ্যাপক গর্গ চট্টোপাধ্যায়।

মা দুর্গাকে অপমান করায়, আগে লিগ্যাল নোটিশ দিয়ে ৪৮ ঘন্টা সময় দেওয়া হয়েছিল বিদ্যুৎ চক্রবর্তীকে। ক্ষমা না চাওয়ায় এবার সরাসরি কলকাতা পুলিসে অভিযোগ দায়ের গর্গ চট্টোপাধ্যায়ের। প্রসঙ্গত বিদ্যুৎ চক্রবর্তী বিশ্বভারতীর উপাসনা গৃহে বসে প্রকাশ্যে বলেছিলেন যে দুর্গাপুজো শুরু হয়েছিল ব্রিটিশদের জুতো চাটতে এবং দুর্গাপুজো ছিল মদ এবং অন্যান্য জিনিস দিয়ে ব্রিটিশ সাহেবদের খুশি করার অজুহাত মাত্র। তাই বাংলা পক্ষ মা দুর্গার এই অপমান মেনে নেয়নি।

আইনি লড়াইয়ের জন্য প্রস্তুত বাংলা পক্ষ। বাংলার মাটিতে বাঙালি কিমবা বাঙালির মা দুর্গাকে অপমান করার যাতে কারোর দুঃসাহস না হয়, সে ব্যবস্থা করবে বাংলা পক্ষ। বিশ্বভারতীকে ধ্বংস করতে নেমেছে বিজেপি-আর এস এসের দালাল বিদ্যুৎ চক্রবর্তী। বাঙালির গর্ব নোবেল জয়ী অমর্ত্য সেনের বাড়ি ভাঙতেও উদ্যত তিনি। আমরা চাই, বাঙালি ঘরে জন্মানো মীরজাফরের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নিক কলকাতা পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *