বিয়ে করতে রাজি হননি যুবক, অবশেষে যুবতী গ্রেফতার যুবকের উপর অ্যাসিড হামলার ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : যুবকের উপর অ্যাসিড হামলা করানোর অভিযোগ তাঁর প্রেমিকার বিরুদ্ধে। বিহারের বৈশালির ঘটনা। জানা গিয়েছে, ওই যুবকের শরীরের একটা বড় অংশ ঝলসে গিয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তাঁর ২৪ বছর বয়সি প্রেমিকাকে। যে যুবকের উপর এই অ্যাসিড হামলা করেছে। কিন্তু কেন এমনটা ঘটালেন ওই যুবতী? পুলিশ জানিয়েছে, জেরার সময় যুবতী জানান, অভিযোগকারী যুবক তাঁকে বিয়ে করতে রাজি হননি। উল্টে ছেলের বাড়ির লোকেরা অন্য মেয়ের সঙ্গে বিয়ে ঠিক করেছেন। এরপরই তিনি ঠিক করেন, প্রেমিকের মুখটাই পুড়িয়ে দেবেন। ইতিমধ্যেই আক্রান্ত যুবকেরও বয়ান নিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, ওই যুবকের বয়স ২২ বছর। গাড়ির চালক হিসাবে কাজ করেন তিনি। মাস পাঁচেক হল ওই যুবতীর সঙ্গে তাঁর আলাপ হয়েছে। ওই যুবতী বিবাহিত। তবে স্বামীর ঘর ছেড়ে আপাতত বাপের বাড়িতে থাকছেন। এই যুবককে আবারও বিয়ের করতে চান তিনি। এদিকে আগামী ১৭ তারিখ ওই যুবকের বিয়ে। যুবতীও নাছোড়। অভিযোগ, যুবতী ঘটনার দিন বারবার প্রশ্ন করেন, “আমাকে বিয়ে করবে না তো?”।

এদিকে বৈশালি জেলার পুলিশসুপার রবিরঞ্জন কুমার বলেন, “অভিযোগকারীর বয়ান অনুযায়ী, প্রেমিকা ফোন করে তাঁর সঙ্গে দেখা করতে চান। ওই যুবক দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে আসার পথেই এই অ্যাসিড হামলা হয়। একজন তাঁর উপর অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। যদিও তাকে চিনতে পারেননি অভিযোগকারী। তবে যুবক জানিয়েছেন, এই ঘটনায় তাঁর প্রেমিকাও যুক্ত।” পুলিশ সূত্রে খবর, জেরার সময় প্রেমিকা সবকথা স্বীকারও করেন। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *