প্রতারণার ফাঁদে দমদমের তরুণী ,অনলাইনে খাবার অর্ডার করে খোয়ালেন ২৫ হাজার টাকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার খাস কলকাতার এক তরুণী প্রতারণার শিকার হল অনলাইনে খাবার অর্ডার করে। তার আরও অভিযোগ, ধাপে ধাপে ২৫ হাজার টাকা উধাও হয়ে গিয়েছে তার অ্যাকাউন্ট থেকে। ইতিমধ্যেই তিনি দমদম ও বারাকপুর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছেন গোটা বিষয়টি জানিয়ে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম শতরূপা দাস।তিনি দমদমে থাকেন। প্রায়ই পছন্দের খাবার অর্ডার করেন অ্যাপের মাধ্যমে। ১১ জুন তিনি অ্যাপে চাইনিজ অর্ডার করেছিলেন ।বিলও মিটিয়ে দেন অনলাইনেই। তারপর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও তাঁর কাছে কোনো খাবারই পৌঁছয়নি। বাধ্য হয়ে শতরূপা অ্যাপে থাকা ডেলিভারি বয়ের নম্বরে ফোন করেন। অভিযোগ, ওই যুবক জানিয়েদেন যে যাওয়া সম্ভব নয় তাঁর পক্ষে। পাশাপাশি বলেন অর্ডার বাতিল করে দিতেও। বাধ্য হয়ে শতরূপা অর্ডারও বাতিল করে দেন। এরপর অভিযোগ জানিয়ে টাকা ফেরত পাওয়ার জন্য ফোন করেন সুইগির হেল্প লাইন নম্বরে।

শতরূপা দেবী জানিয়েছেন, তাঁকে অন্য আরেকটি অ্যাপ ডাউনলোড করতে বলা হয় সুইগির হেল্পলাইনে ফোন করার পর। জানানো হয়, তাঁকে টাকা ফিরিয়ে দেওয়া হবে এই পদ্ধতিতেই। তা তিনি ডাউনলোডও করেন। এরপরই কিছুক্ষণের মধ্যেই ৫ দফায় মোট ২৫ হাজার টাকা উধাও হয়ে যায় তাঁর অ্যাকাউন্ট থেকে। এরপরই শতরূপা বুঝতে পারেন, তিনি পা দিয়েছেন প্রতারণা চক্রের ফাঁদে। রবিবার তিনি এবিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন।পুলিশও ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *