বড়সড় সাফল্য বাঁকুড়া পুলিশের , ভিন রাজ্য থেকে উদ্ধার হলো অপহৃতা নাবালিকা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বড়সড় সাফল্য পেলো বাঁকুড়া পুলিশ ৷ কয়েক দিন আগে থেকেই কোনো খোঁজ ছিল না বাঁকুড়া সোনামুখীর বছর পনেরর দুই নাবালিকার৷ তাদের ভিন রাজ্য থেকে উদ্ধার করে বড়সড় সাফল্য লাভ করলো বাঁকুড়ার সোনামুখী থানার পুলিশ। এই দুই নাবালিকাকে উদ্ধার করা হয় তামিলনাড়ুর নামাক্কাল জেলার পাল্লিলায়াম থানা এলাকা থেকে ৷ পুলিশ এই ঘটনায় যুক্ত রবি হেমব্রমকে গ্রেফতারও করেছে বলে খবর৷ এদের তিন জনেরই বাড়ি সোনামুখী শহরে বলে জানা গিয়েছে৷ জানা যায় , সোনামুখী শহরের ১৫ নম্বর ওয়ার্ডের নীলবাড়ি ও ৮ নম্বর ওয়ার্ডের সত্যপীরতলার বছর পনেরর দুই নাবালিকা কয়েক দিন আগে আচমকাই নিরুদ্দেশ হয়ে যায়। এই দুই পরিবারের পক্ষ থেকে গত ৩১ মে সোনামুখী থানায় নিখোঁজ ডায়েরীও করা হয় ।

এরপরই ঘটনার তদন্তে নামে পুলিশ । মোবাইল ফোনের টাওয়ার লোকেশানের সূত্র ধরে তামিলনাড়ুর নামাক্কাল জেলার পাল্লিলায়াম থেকে ঐ দুই নাবালিকাকে উদ্ধার করা হয় এর পাশাপাশি এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে বাসু হেমব্রম নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ ।অভিযুক্ত যুবকের বাড়ি সোনামুখীরই রামপুর এলাকায়। অভিযুক্ত যুবক সহ অপহৃতা দুই নাবালিকাকে নিয়ে রবিবার সোনামুখীতে পৌঁছান তদন্তকারী পুলিশ আধিকারিকরা। পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে অভিযুক্ত বাসু হেমব্রমকে। কি কারণে এই দুই নাবালিকাকে সুদূর তামিলনাড়ুতে নিয়ে যাওয়া হয়েছিল সে বিষয়েও খতিয়ে দেখছে পুলিশ।

বেশ কয়েক দিন পর নিজেদের মেয়েকে ফিরে পেয়ে অনেকটাই স্বস্তিতে দুই পরিবার। প্রতিবেশী সঞ্জয় চট্টোপাধ্যায় বলেন, এই ঘটনার পর থেকেই ভীষণভাবে আতঙ্কিত ছিলাম আমরা । সোনামুখী থানার পুলিশ যথেষ্ট দায়িত্বের সঙ্গে দুই নাবালিকাকে উদ্ধারের কাজ করেছেন বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *