ভবানীপুর জোড়া খুন কাণ্ডের রহস্যভেদ ৩ দিনেই , খুনে জড়িত আত্মীয়ই! এমনটাই জানালেন সিপি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মূলত একটা হাই সিকিউরিটি জোন। রাজ্যের মুখ্যমন্ত্রীর বাড়ি এই এলাকায় যেখানে উপায় নেই একটা মাছি গলে যাওয়ার। নিরাপত্তারক্ষীদেরও কৈফিয়ত আদায় করতে হয় অসংলগ্ন যাতায়াত দেখা মাত্র । সেখানেই ঘটে গিয়েছে এমন নৃশংস জোড়া খুন।নিথর স্বামী-স্ত্রীর দেহ উদ্ধার হয় ঘরের মধ্যে থেকে । তোলপাড় পড়ে গিয়েছিল গোটা রাজ্যজুড়ে।

গতকাল মুখ্যমন্ত্রী ঘটনাস্থলে পৌঁছেই আশ্বাস দিয়েছিলেন,কোনওভাবেই রেয়াত করা হবে না অপরাধীদের । তদন্তের কাজ প্রায় শেষ হয়ে গিয়েছে বলেও তিনি জানিয়ে দিয়েছিলেন। সেইমতো এদিন কলকাতার পুলিস কমিশনার বিনীত গোয়েল প্রেস কনফারেন্স করে জানায় , শাহ দম্পতি খুন হন আর্থিক লেনদেনের কারণেই।

তিনি এও জানিয়েছেন, ভবানীপুরে গুজরাতি দম্পতি খুনের ঘটনায় তাঁদের মেজো জামাইয়ের এক আত্মীয় সম্ভবত মূল চক্রী । কিছু অর্থ ঋণ হিসাবে নিয়েছিলেন তাঁদের মেজো জামাইয়ের এক আত্মীয়। ২০১৯ সালে ১ লক্ষ টাকা ধার হিসেবে নিয়েছিলেন বলে খবর। অশোক শাহ চাপ দিচ্ছিলেন সেই টাকা ফেরত দেওয়ার জন্য। আর সেই আর্থিক লেনদেন সংক্রান্ত ঝামেলার কারণে এই খুন বলে পুলিস কমিশনার জানান। এদিন তিনি আরও জানান, তিনজনকে গ্রেফতার করা হলেও মূল চক্রী এখনও অধরা। বেশ কিছুদিন ধরেই এই খুনের ছক কষা হচ্ছিল বলেও জানিয়েছেন পুলিস কমিশনার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *