সামনেই লঞ্চ iPhone 15, 14 মডেলে বড় ছাড় তার আগেই , ফাঁস হল Nothing Phone 2 এর ফিচারও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নতুন ফোন কেনার প্ল্যানিং করছেন? iPhone 14 নাকি 15 কোনটা কিনবেন ভাবছেন? Apple সেপ্টেম্বরেই লঞ্চ করতে চলেছে iPhone 15 । অত্যাধুনিক এই স্মার্টফোন লঞ্চের আগে iPhone 14-এর দাম অনেকটাই কমেছে। ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ iPhone 14-এর ওপর গ্রাহকদের জন্য বড় ডিসকাউন্ট। এখন iPhone 14 নাকি 15 কিনবেন তা ভেবেই কনফিউড! চলুন জেনে নেওয়া যাক আপনার জন্য সেরা মডেল কোনটি।

iPhone 14-এর বেস মডেল অর্থাৎ 128GB ভেরিয়েন্ট Amazon-এ ছাড়ের পর 67,644 টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ, লঞ্চের সময় থেকে থেকে সরাসরি 12,000 টাকা কম মূল্যে পাওয়া যাচ্ছে। আপনি যদি নিজের জন্য একটি নতুন আইফোন নেওয়ার কথা ভাবছেন, তবে এটি কেনার সেরা সময়। যারা কম বাজেটে iPhone কিনতে চাইছেন তাদের জন্য এটাই সেরা সময়। তবে যারা ২ থেকে ৩ মাস অপেক্ষা করতে পারেন তাদের আইফোন 15 নেওয়া উচিত কারণ কোম্পানি এতে দিচ্ছে লেটেস্ট কিছু ফিচার। আপনি iPhone15 এর বেস মডেলে এমন কিছু ফিচার পাবেন যারা iPhone 14 প্রো ভেরিয়েন্টে রয়েছে। iPhone 15 রয়েছে ভাল ব্যাটারি এবং ক্যামেরা সাপোর্ট।

আগামী মাসে অর্থাৎ 11 জুলাই, Nothing তার দ্বিতীয় স্মার্টফোন লঞ্চ করবে। সবাই এই ফোনের জন্য অপেক্ষা করছে এবং সবাই ডিজাইন নিয়ে কৌতূহলী। Nothing Phone 2 এর কিছু স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে। ফোনে, আপনি Nothing 1 এর থেকে 200 mAh বেশি ব্যাটারি সাপোর্ট পাবেন। অর্থাৎ 4700 mAh ব্যাটারি পাওয়া যাবে। এছাড়াও স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্রাগন 8th প্লাস জেনারেশন 1 চিপসেট এবং 6.7-ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাবে। যদি লিক ইনফো বিশ্বাস করা হয়, তাহলে Nothing Phone 2 এর দাম প্রায় ৪০হাজার টাকা হতে পারে বলেই জানা গিয়েছে। আপনি ১১ জুলাই রাত 8:30 টার পর কোম্পানির ইউটিউব চ্যানেলের মাধ্যমে মোবাইল ফোনের লঞ্চ ইভেন্ট দেখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *