সাফল্য এনেছে প্রবল ইচ্ছাশক্তিই, এখন সফল ইউটিউবার কোচবিহারের খালেক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ইচ্ছে থাকলে উপায় হয়। কোচবিহারের খালেক রহমান হলেন তারই এক উদাহরণ । একসময় বন্ধু-প্রতিবেশিদের কাছে কটূক্তি শুনতে হয়েছিল ঘন্টার পর ঘন্টা, মোবাইলে মগ্ন থাকায়।কিন্তু সেসব কথায় কান না দিয়ে কোচবিহার জেলার মাথাভাঙ্গা ১ নং ব্লকের দরিবশ গ্রামের খালেক রহমান নিজের মতো করে প্রতিদিন ভিডিও বানিয়ে গেছে। আজ সেই ছেলে একজন সফল ইউটিউবার।

প্রায় প্রত্যেক মানুষই বিভিন্ন কাজে ব্যবহার করে থাকে ইউটিউবকে। কেউ নানারকম তথ্য ভিত্তিক ভিডিও দেখে কেউ আবার নানা রকম সংবাদ, আবার কেউ গান, মুভি ইত্যাদি। পাশাপাশি, ইউটিউব অনেকের টানাটানির সংসারে আসার আলো দেখিয়েছে ।মায়ের জমানো ৭/৮ হাজার টাকা দিয়ে খালেক ২ বছর আগে একটি স্মার্টফোন কেনেন । এরপর সেই ফোন দিয়ে একটি ইউটিউব চ্যানেল তৈরি করে প্রতিনিয়ত সেখানে আপলোড করতে থাকে ভিডিও বানিয়ে। এরপর একসময় ভাইরাল হয়ে যায় তাঁর চ্যানেলের ভিডিও, বাড়তে থাকে ফলোয়ার ও ভিউস। দিন রাত পরিশ্রম খালেককে সফলতা এনে দেয়।

খালেক জানান, “প্রতিদিন নতুন নতুন আপডেট, সরকারি প্রকল্প, চাকরি, স্কলারশিপ থেকে শুরু করে অনলাইনের যাবতীয় কাজ মানুষেরা কিভাবে হাতের মোবাইল ফোন দিয়ে করতে পারবে, তা আমি শেখাই Md 360 ইউটিউব চ্যানেলে। প্রথম প্রথম মানুষের কাছে অনেক কথা শুনতে হয়েছিল। কি হবে ভিডিও বানিয়ে? কে দেখবে ভিডিও? কিচ্ছু হবে না তোর দ্বারা। যদিও সফল হয়েছি শেষ পর্যন্ত ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *