মদের দোকান রাম রাজার শহরে ! বিজেপির উমা ভারতী লঙ্কাকাণ্ড বাধালেন গোবরের তাল ছুড়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আগে শিরোনামে এসেছিলেন পাথর ছুড়ে । তখন বেশ বিতর্ক হয়েছিল। এবারবিজেপি নেত্রী উমা ভারতী গোবর ছুড়ে মারলেন মদের দোকানে । প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রী গোবর ছুড়ে মারলেন মধ্যপ্রদেশের নিওয়ারি জেলার ওরচা শহরে মদরে দোকানে চড়াও হয়ে। তাঁর আরও দাবি, মদ নিষিদ্ধ করতে হবে বিজেপি শাসিত রাজ্যে। মঙ্গলবার ভারতীর এই কীর্তি সামনে আসতেই টুইটে তিনি সাফাই দিয়েছেন, ওই দোকান নাকি বেআইনি ছিল। তাঁর আরো দাবি ওরচার মতো পবিত্র শহরে মদের দোকান চালানো বিরাট অপরাধ । যদিও পুলিশের দাবি, দোকানটি যে জায়গায় রয়েছে অনুমতি রয়েছে তার জন্য। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় উমা ভারতীর গোবর ছোড়ার ভিডিও।

প্রসঙ্গত, ওরচা শহর বিখ্যাত রাম রাজা মন্দিরের জন্যই । বিজেপি নেত্রী উষ্মাপ্রকাশ করেছেন ভোপাল থেকে ৩৩০ কিমি দূরে এই শহরে মদের দোকান নিয়ে। এদিকে যিনি ভিডিওটি করছিলেন উমা ভারতী তাঁর উদ্দেশে চিৎকার করে বলেন, “দেখো, আমি পাথর নয়, গোবর ছুড়ছি।” উল্লেখ্য, গত মার্চ মাসে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিরোনামে আসেন ভোপালের একটি মদের দোকানে পাথর ছুড়ে।

মঙ্গলবার রাতে একের পর এক টুইটে ভারতী লেখেন, “মদের দোকানটি রয়েছে ওরচা শহরের মূল প্রবেশ পথে। এটা অনুমতি পেয়েছিল অন্য জায়গায়। কিন্তু তার বদলে এখানে তৈরি হয়েছে দোকানটি । আমি এবং আমার সংগঠনের সদস্যরা বার বার প্রতিবাদ জানিয়েছি এর বিরুদ্ধে ।” তিনি আরও একটি টুইটে প্রশাসনের কাছে অনুরোধ করেছেন, যেন দোকানটি সরানোর ব্যবস্থা করা হয়। তাঁর এও দাবি, “পবিত্র শহরের কপালে এটা বিরাট কলঙ্ক।”উমা ভারতীর দাবি, তিনি খবর পেয়েছেন, রাম নবমীর সময় যখন পাঁচ লক্ষ প্রদীপে শহর আলোকিত হয়েছিল তখন নাকি দীপোৎসবের দিন দোকানটি খোলা ছিল। অযোধ্যার মতোই পবিত্র শহর এই ওরচা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *