মর্মান্তিক! কুকুর খুবলে খেল মৃত সদ্যজাতের পা; মৃতদেহ নিয়ে শহরময় ঘুরল বিড়াল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কুকুর খুবলে খেলো মৃত সদ্যোজাতের পা। এমনকি মৃতদেহ মুখে করে নিয়ে বিড়াল ঘুরে বেড়ালো শহরের রাস্তায় । বৃহস্পতিবার বিকেলে আলিপুরদুয়ার সাক্ষী থাকল এক মর্মান্তিক ঘটনার। অবশেষে পুলিসে খবর দিল এলাকার স্থানীয়রাই। মৃতদেহটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

ঘটনাস্থল আলিপুরদুয়ারের সারংপট্টি এলাকা। স্থানীয়রা রীতিমতো চমকে যান বৃহস্পতিবার বিকেলে এরকম মর্মান্তিক দৃশ্য দেখে। তাঁরা দেখেন একটি সদ্যজাতের পা পাড়ার কুকুরের মুখে। মাটিতে পড়ে রয়েছে একটি মৃত পুত্র সন্তানের দেহ।আবার কিছুক্ষণ পড়ে দেখেন বিড়াল সেই মৃতদেহ মুখে করে নিয়ে ঘুরছে পাড়ায় পাড়ায়।এদিকে এলাকার মহিলা থেকে শুরু করে সকলেরই অভিযোগ, দুটি বেসরকারি নার্সিংহোম রয়েছে ঘটনাস্থল থেকে ১০০ মিটারের মধ্যেই । কুকুর-বিড়াল মৃতদেহটি নিয়ে মুখে করে পাড়ায় পাড়ায় ঘুরছে সেখান থেকেই।

আরও জানা গিয়েছে, সদ্যজাতের মৃতদেহ নিয়ে কুকুর-বিড়ালের টানাটানি দেখে সেটি উদ্ধার করেন স্থানীয় যুবকরাই৷ পরে খবর দেওয়া হয় আলিপুরদুয়ার থানায়৷ পুলিশ এসে শিশুর মৃতদেহটি উদ্ধার করে এবং সেটা ময়নাতদন্তের জন্য নিয়ে যায় জেলা হাসপাতালে। আজ শুক্রবার ময়নাতদন্ত হবে মৃত সদ্যোজাতের৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *