ওমিক্রন আতঙ্ক শহর কলকাতায়! কোভিড পজিটিভ ব্রিটেন ফেরত মহিলা বিমানবন্দরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার ওমিক্রন আতঙ্ক শহর কলকাতায়।এমনকি পজিটিভ পাওয়া গেল কলকাতা বিমানবন্দরে ব্রিটেন ফেরত এক মহিলার কোভিড টেস্টের রিপোর্টও। তাঁকে পাঠানো হচ্ছে বেলেঘাটা আইডি হাসপাতালে । এদিকে অধিকর্তারাও এক বৈঠকে বসেছেন স্বাস্থভবনে। তারপরেই পরবর্তী পদক্ষেপ ঠিক হবে।

যে সব দেশে ওমিক্রন আতঙ্ক রয়েছে সেখান থেকে আসা সকল যাত্রীদের কোভিড পরীক্ষার সময়ে পরীক্ষার ফল পজিটিভ দেখা যায় ব্রিটেন ফেরত এক মহিলার। ওই মহিলাকে বিমানবন্দর থেকে তৎক্ষণাত পরামর্শ দেওয়া হয় বেলেঘাটা আইডি হাসপাতালে যাওয়ার জন্য। বেলেঘাটা আইডি হাসপাতালে ফোন করে এই মহিলার অবস্থা সম্পর্কে বিশদে জানানো হয়েছে।

নিয়ম অনুযায়ী, ওই মহিলার টেস্টের নমুনা পাঠানো হবে জিনোম সিকুয়েন্সিং-এর জন্য। তিনি ওমিক্রন আক্রান্ত কি না!এই টেস্টের পরেই জানা যাবে। নাকি করোনার অন্য স্ট্রেন রয়েছে তাঁর শরীরে? বেলেঘাটা আইডি হাসপাতালে ওই মহিলা পৌঁছানোর পর তাঁর স্বাস্থ পরীক্ষা করা হবে এবং তারপরেই জিনোম সিকুয়েন্সিং-এর জন্য নমুনা সংগ্রহ করা হবে তাঁর শরীর থেকে। যদিও টেস্টের রিপোর্ট আসার আগে পর্যন্ত তাঁকেআইসলেশনে থাকতে হবে বেলেঘাটা আইডি হাসপাতাল অথবা স্বাস্থ দফতরের নির্দিষ্ট করে দেওয়া যে কোনও বেসরকারি হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *