মুখ্যমন্ত্রী চাকরির নিয়োগপত্র দিলেন বগটুইয়ে নিহতদের পরিবারের ১০ জনকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চাকরির নিয়োগপত্র দিলেন বগটুইয়ে নিহতদের পরিবারের ১০ জনকে । তিনি নবান্নে সাংবাদিক বৈঠক করে তাঁদের নিয়োগ পত্র দেওয়ার কথা ঘোষণা করেন রামপুরহাটের বিডিও অফিস থেকে। মুখ্যমন্ত্রী আরও বলেন, “আগুনের কারণে হারিয়ে গিয়েছে অনেকের কাগজপত্র। জেলাশাসককে তাঁদের সাহায্য করতে হবে।”

তিনি এদিন আরও বলেন, রামপুরহাটে সবাই চাকরি চেয়েছিলেন। সবাইকেই রামপুরহাটে চাকরি দেওয়া হয়েছে একজন বাদে। সবার কাগজপত্র পুড়ে গিয়েছে। তাদের এতে কোনও সমস্যা না হয় জেলা শাসক তা দেখে দেবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন ফের বলেন, “কখনও মানুষ ফিরে আসে না চাকরি দিয়ে বা আর্থিক সাহায্য করলে । কিন্তু প্রত্যেককে এগিয়ে যেতে হয় বেঁচে থাকার প্রয়োজনে। যাঁরা রয়েছেন, তাঁরা যাতে সম্মানের সঙ্গে বাঁচতে পারেন এই পদক্ষেপ সেই জন্যই ।”

মুখ্যমন্ত্রী বলেন, যেসব দফতরগুলো আমার হাতে ছিল এদের চাকরি দেওয়া হয়েছে সেখানেই। সবার চাকরি স্থায়ী হয়ে যাবে এক বছর বাদে। সেই সঙ্গে বিজেপিতে তীব্র নিশানা করে তিনি বলেছেন দেশলাই জ্বালাবেন না দয়া করে। বাংলা ভারতের বাইরে নয় আবার ভারতও বাংলার বাইরে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *