মুম্বই পুলিশ বাধা দিচ্ছে সুশান্তের মৃত্যুর তদন্তে, বিহার সরকার এমনটাই জানাল সুপ্রিম কোর্টে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মুম্বই পুলিশ ক্রমশ বাধা দিচ্ছে সুশান্তের রহস্যজনক মৃত্যুর তদন্তে। সেই সঙ্গে তারা এমনকি সাহায্য করছে রিয়া চক্রবর্তীকে। বিহার সরকার সম্প্রতি এমনই এক বিস্ফোরক অভিযোগ করেছে সুপ্রিম কোর্টে পেশ করা একটি রিপোর্টে। দুই রাজ্যের পুলিশের মধ্যে বেশ কয়েকদিন আগেই দ্বন্দ্ব শুরু হয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে। অভিনেতার বাবা কে কে সিং পাটনার রাজেন্দ্র নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বান্ধবী রিয়া, তাঁর ভাই শৌভিক-সহ মোট ৫ জনের বিরুদ্ধেই। রিয়ার বিরুদ্ধে, ষড়যন্ত্র, আর্থিক প্রতারণা, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো একাধিক অভিযোগও তিনি আনেন।

এর পরেই মুম্বই পুলিশের পাশাপাশি বিহার পুলিশও সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে। তখনই সুপ্রিম কোর্টে রিয়া আবেদন জানান যে যেন বিহার থেকে মুম্বইতেই সরিয়ে আনা হয় সুশান্তের মৃত্যুর তদন্ত এবং তদন্তভার যেন দেওয়া হয় মুম্বই পুলিশের হাতেই। এই মামলার শুনানি ছিল গত ৫ অগস্ট। রিয়ার তরফের বক্তব্য শোনার পর সুপ্রিম কোর্ট নির্দেশ দেয় যে এই প্রসঙ্গে সুশান্তের বাবা এবং মুম্বই ও বিহার পুলিশের যা বলার আছে তা যেন তিন দিনের মধ্যে লিখিত রিপোর্টে জমা দেওয়া হয়।

আজ সুপ্রিম কোর্টে বিহার সরকার সেই রিপোর্টই জমা দিয়েছে। রিপোর্টে আরও বলা হয়েছে রিয়া কোনও প্রমাণ দেখাতে পারেননি যে পাটনা পুলিশ কোনও একতরফা তদন্ত করছে একপেশে হয়ে। বরং তিনি বারবার বিহার পুলিশের বিরুদ্ধে বেশ কিছু ভিত্তিহীন অভিযোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *