মৃতদেহ মিলল মেট্রোর সুড়ঙ্গে , ব্যাপক চাঞ্চল্য ছড়ালো উত্তমকুমার-রবীন্দ্র সরোবর স্টেশনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সাত সকালে মেট্রোয় দুর্ভোগ নিত্যযাত্রীদের। আপ-ডাউন দুই লাইনেই মেট্রো চলাচল সাময়িকভাবে বিঘ্নিত হয়েছে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, রবীন্দ্র সরোবর ও মহানায়ক উত্তম কুমার স্টেশনের মাঝে একজনের দেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম পরিচয় এখনও জানা যায়নি। দেহটি পুরুষ না মহিলার, তাও এখনও জানা যায়নি। এদিকে এই ঘটনার জেরে আপাতত আপ ও ডাউন উভয় লাইনেই মেট্রো চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে। রবীন্দ্র সদন স্টেশন থেকে কবি সুভাষ পর্যন্ত আপাতত কোনও পরিষেবা চলছে না। দমদম থেকে কোনও মেট্রো পাওয়া যাচ্ছে না বলে ক্ষোভ উগরে দিচ্ছেন নিত্যযাত্রীরা। অফিস টাইমে মেট্রো পরিষেবা বিঘ্নিত হওয়ায় চূড়ান্ত ভোগান্তির শিকার যাত্রীরা।

অফিস টাইমে হঠাৎ করে মেট্রো পরিষেবা বিঘ্নিত হওয়ার কারণে বেজায় সমস্যার মধ্যে পড়েছেন। মাঝপথে বেশ কিছু স্টেশনে মেট্রো দাঁড়িয়ে পড়ে। নিরুপায় অফিস যাত্রীরা তাই অগত্যা মেট্রো ছেড়ে বাসে চেপেই রওনা হয় গন্তব্যের উদ্দেশে। আজ সকালের এই বিপত্তির বিষয়ে কলকাতা মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান , “আজ সকাল ৯টা ৫০ মিনিট নাগাদ মহানায়ক উত্তম কুমার ও রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশনের মাঝখানে ডাউন লাইনে একটি মৃতদেহ পাওয়া যায় । সেই দেহটি উদ্ধার করার জন্য আপাতত দক্ষিণেশ্বর থেকে ময়দান পর্যন্ত মেট্রো পরিষেবা চালানো হচ্ছে।”

আরও জানা গেছে বুধবার সকাল ৯টা ৪৭ মিনিটে মেট্রোর মোটরম্যানের নজরে আসে বিষয়টি। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন ঊর্ধ্বতন অফিসারদের। সুড়ঙ্গের ভিতর থেকে দেহটি উদ্ধারের কাজ শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *