মেদিনীপুর শহরে এটিএম মেশিন পোড়ানো হল টাকা লুঠের পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাতের অন্ধকারে মেদিনীপুর শহরের কুইকোটাতে চুরির ঘটনা ঘটল একটি ব্যাঙ্কের এটিএম কাউন্টারে। একই সঙ্গে অভিযোগ উঠেছে ওই এটিএম পুড়িয়ে দেওয়া হয়েছে বলেও। কোতোয়ালি থানার পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে।তদন্তকারীরা আরও মনে করছেন চুরির পর সমস্ত প্রমাণ লোপাট করতেও আগুন ধরানো হতে পারে বলে।

প্রধান রাস্তার পাশেই দুটি ব্যাংকের দুটি এটিএম কাউন্টার রয়েছে মেদিনীপুর শহরের কুইকোটার বাজার এলাকাতে। তাদের মধ্যে একটি এটিএম একটি বেসরকারি ব্যাঙ্কের আর অন্যটি একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের। বৃহস্পতিবার সকালে সাফাই কর্মী ওই বেসরকারি ব্যাঙ্কের এটিএম কাউন্টারে পরিষ্কার করতে শাটার তুলতেই দেখতে পান পুড়ে কালো হয়ে গিয়েছে পুরো এটিএম মেশিনটি।

সঙ্গে সঙ্গে তিনি বিভাগীয় দপ্তরে খবর পাঠান। খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ সেখানে উপস্থিত হয়। ভেতরে ঢুকে পুলিশ দেখতে পায় এটিএম মেশিনটি ভাঙা এবং তাতে আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। এমনকি পুড়ে কালো হয়ে গিয়েছে কাউন্টারের ভেতরে থাকা সমস্ত জিনিসপত্রই।নিরাপত্তারক্ষীর বর্ণনা অনুসারে, ঘটনার পর সকালবেলা বাইরে থেকে শাটার লাগানো ছিল এটিএম-এর। পাশেই অক্ষত অবস্থায় খোলা পড়েছিল দুটি তালা। এরপর পুলিশ কর্তারা চুরির ঘটনার বিষয়ে তথ্য পেয়েছেন ওই কাউন্টারের উলটোদিকে থাকা সিসিটিভিতে পরীক্ষা করার পর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *