এই গরমে এক কিশোরীর মৃত্যু হল ছাদের উপর রিলস বানাতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তীব্র মারাত্মক গরম। বাইরে বের হওয়া দায়। গা-হাত পা যেন জ্বলে পুড়ে যাচ্ছে। আপাতত সোমবার পর্যন্ত বৃষ্টিরও কোনও সম্ভাবনা নেই। বাইরে যখন এই অবস্থা তখন ছাদের উপর রিলস বানাতে গিয়েছিল এক কিশোরী। আর তারপরই মর্মান্তিক পরিণতি। দাবদাহের মধ্যে রিলস বানাতে গিয়ে মৃত্যু কিশোরীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোনারপুরের রাধাগোবিন্দ পল্লীতে।

মৃত কিশোরীর নাম আলপনা মণ্ডল (১৩)। জানা গিয়েছে, এই রোদের মধ্যে রিলস বানানোর সময় আচমকা মাথা ঘুরে পড়ে যায় সে। স্থানীয় একজন তাঁকে সঙ্গে-সঙ্গে সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে হাসপাতালে যায় সোনারপুর থানার পুলিশ। এই ঘটনায় পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এদিকে পুলিশ এবং স্থানীয় সুত্রে জানা গিয়েছে আলপনার বাবা ও মা কাজে চলে যায়। বাড়িতে একাই ছিল সে। বুধবার দুপুর ৩টা নাগাদ সে তার এক বান্ধবীর সঙ্গে রিলস বানাতে যায় এই রোদের মধ্যে। তারপরেই এই দুর্ঘটনা ঘটে। প্রতিবেশী রাখি হালদার বলেন, “সাড়ে তিনটের সময় বেরিয়েছিল। রিলস বানাতে গিয়েছিল। আচমকা মাথা ঘুরে পড়ে যায়। দ্রুত ওকে সুভাষগ্রামের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *