মোবাইল বন্ধ প্রেমিকাকে আত্মহত্য়ার কথা জানিয়ে, যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হল বন্ধ ঘরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভালোবাসার সম্পর্ক দীর্ঘ দু-বছর ধরে। এরপর হঠাৎই মনোমালিন্য। শুরু হয় দুজনের মধ্যে বচসাও। পরবর্তীতে প্রেমিক প্রেমিকাকে আত্মহত্যার কথাবলেই মোবাইল বন্ধ করে দেয়। এরপর যা ঘটল প্রেমিকের পরিবার তা স্বপ্নেও ভাবতে পারেনি। দরজা খুলেই ঝুলন্ত দেহ চোখের সামনে । যা দেখেই শিউরে ওঠে এমনকি মৃত যুবকের পরিবারও।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বসিরহাট থানার কলেজপাড়া এলাকায় ।

পরিবার সূত্রে খবর, বছর ২০র সৌরভ দাস চাকরি করত একটি মোবাইল কোম্পানিতে । গত দুই বছর আগে তার প্রেম-ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে বাদুড়িয়া থানা এলাকার বছর ১৯ এর এক তরুণীর সঙ্গে । তারপর দীর্ঘদিন ধরে তারা একাধিকবার ফোনে কথা ও দেখা করত। দুই বছর ধরে সম্পর্ক ভালোভাবে চলার পরই হঠাৎ ভাঙন ধরে। ৭ দিন আগে সৌরভের সঙ্গে তার প্রেমিকার মনোমালিন্য হতে শুরু হয় এই সম্পর্ক নিয়ে । কারণ, প্রেমিকার আর নাকি প্রেমিককে পছন্দ নয় । এই নিয়ে শুরু হয় বচসা, গন্ডগোল । তবে তাদের ফোনে কথা চলত। এদিন প্রেমিকার কাছে আত্মহত্যার কথা বলে সৌরভ মোবাইল বন্ধ করে দেয় । এদিকে অনেক ডাকাডাকি করার পর সাড়া না মেলায় সৌরভের বাবা-মা তার ঘরে যান। চক্ষু চড়কগাছ তার ঘরের দরজা খুলতেই। চোখের সামনে সৌরভের ঝুলন্ত দেহ। এরপরই কান্নায় ভেঙে পড়েন তাঁরা।

তড়িঘড়ি পুলিসকে খবর দিলে ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ওই যুবক আত্মঘাতী হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিস। প্রেমিকাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে বসিরহাট থানার পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *