যুবকের স্কুটার উধাও হল বিয়েবাড়িতে বিনা নিমন্ত্রণে ভোজ খেতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ২৪ বছরের যুবক তিনি। বিয়েবাড়িতে ভোজ খেতে বড্ড ভালবাসেন। কোথাও বিয়ে হচ্ছে এই খবর পেলেই পৌঁছে যেতেন। নিমন্ত্রণের ধার ধারতেন না। সেজে গুজে নিজের স্কুটার নিয়ে ঢুকে পড়তেন বিয়ে বাড়িতে। তার পর সেখানে গিয়ে ভোজ খেয়ে কেটে পড়তেন। এ ভাবেই গত কয়েক বছরে যে কত ভোজবাড়িতে খেয়েছেন তার হিসাবে নেই। কিন্তু সম্প্রতি সেই কাজ করতে গিয়ে সমস্যায় পড়েছেন ওই যুবক। বিনা নিমন্ত্রণেই তিনি সম্প্রতি খেতে ঢুকেছিলেন এক বিয়েবাড়িতে। সেখানে গিয়ে তিনি ধরা তো পড়েইছেন। সেই সঙ্গে খোয়া গিয়েছে তাঁর স্কুটার। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৪ বছরের ওই যুবকের নাম জাভেদ কুরেশি। ১৩ জুন নিজের বন্ধুদের সঙ্গে যাচ্ছিলেন তিনি। সে সময় যোগেশ্বরী এলাকায় একটি বিয়ে বাড়ি দেখতে পান। তা দেখে তাঁরা সকলেই ঢুকেছিলেন ওই বিয়েবাড়িতে। কিন্তু বর বা কনে পক্ষের কাউকেই চিনতেন না তাঁরা। বিয়ে বাড়িতে ঢুকেই খাওয়া দাওয়া শুরু করেন তাঁরা। সে সময় বিয়েবাড়ির কয়েক জন তাঁদের সঙ্গে কথা বলা শুরু করেন। তা করতেই তাঁরা বুঝে যান নিমন্ত্রণ ছাড়া খেতে এসেছেন এই যুবকরা। এ জন্য রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন তাঁরা। এই যুবকদের নিগ্রহ করতে থাকেন। প্রাণ বাঁচাতে বিনা নিমন্ত্রণে খেতে যাওয়া যুবকরা বিয়েবাড়ি থেকে পালানোর চেষ্টা করেন। বিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এর জেরে স্কুটার আর নিয়ে আসতে পারেননি জাভেদ।

তখন বিয়ে বাড়ির পার্কিং লট থেকে স্কুটার আনার জন্য তিনি এক জনকে চাবি দিয়েছিলেন। ওই ব্যক্তি বিয়ে বাড়ির ক্ষিপ্ত আয়োজকদের হাত থেকে বাঁচিয়েছিলেন যুবকদের। কিন্তু স্কুটারের চাবি নিয়ে আর ফেরত দেননি ওই ব্যক্তি। স্কুটার নিয়ে পালান সেখান থেকে। এর পর ওই যুবক পুলিশে অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে ওশিয়ারা থানার এক অফিসার জানিয়েছেন, আমরা স্কুটার চুরির অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *