সাত সকালে বোমা পড়ল চায়ের দোকানের সামনে, দেগঙ্গা উত্তপ্ত হল মুড়িমুড়কির মতো বোমাবাজিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মনোনয়ন পর্ব মিটতেই, আবারও আইএসএফ-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দেগঙ্গার হাদিপুর এলাকায়। সাতসকালে গুলি ও বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। দেগঙ্গার হাদিপুর ঝিকরা দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের হড়পুকুর এলাকায় আইএসএফ কর্মী সমর্থকদেরকে লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলে অভিযোগ। আহত হন বেশ কয়েকজন। এলাকায় হয় বেপরোয়া বোমাবাজিও। আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশ যখন এলাকায় পৌঁছয়, তখনও সেখানে তাজা বোমা পড়ে ছিল।

এদিকে আইএসএফ সমর্থকরা জানান, সকালবেলায় তাঁরা চায়ের দোকানে বসেছিলেন। চা খাচ্ছিলেন আর সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে কথাবার্তা বলছিলেন। অভিযোগ, সেসময় আচমকাই এলাকায় কয়েকজন যুবক বোমাবাজি শুরু করে। চায়ের দোকানের আশপাশে বেশ কয়েকটি বোমা পড়ে। এরপর এলাকায় গুলি চলে বলেও অভিযোগ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। গ্রামবাসীরা পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকেন বলে অভিযোগ। বিক্ষোভে সামিল হন গ্রামের মহিলারাও। তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে হড়পুকুর গ্রামে।

এমনকি, স্থানীয় তৃণমূল নেতৃত্বের পাল্টা অভিযোগ, “এলাকায় আইএসএফ বোমাবাজি করে আমাদের ঘাড়ে দোষটা পাচ্ছে। পঞ্চায়েত নির্বাচনে তারা এলাকায় জায়গা করতে পারছে না, তাই নিজেরা বাইরে থেকে দুষ্কৃতী নিয়ে বোমাগুলির লড়াই করে।” ঘটনার যথাযথ তদন্তের দাবিও জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তবে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, পতাকা লাগানোকে কেন্দ্র করেই এলাকায় আইএসএফ ও তৃণমূলের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *