যুবক নৃশংসভাবে খুন হল তীব্র ‘আক্রোশের’ জেরে, চোখে ধরা পড়ল হাড়হিম করা সেই ‘দৃশ্য’

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক যুবক ‘খুন’ হল ঝাড়গ্রাম জেলার দক্ষিণশোলে। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে তাঁর মাথায়, মুখে । মাথায় মুখে গভীর ক্ষতচিহ্ন রয়েছে। এমনকি নিহত যুবক পালানোর চেষ্টাও করে প্রাণে বাঁচতে। ঘটনাস্থলে স্পষ্ট সেই ধস্তাধস্তির চিহ্নও।

তবে মৃত যুবকের পরিচয় জানা যায়নি।এদিকে পুলিসও তদন্ত শুরু করেছে মৃতদেহ উদ্ধার করে। এদিকে রক্তের দাগ পাওয়া গেছে ঘটনাস্থল থেকে বেশ কিছুটা দূরে একাধিক গাছে। তাতে পুলিস একরকম নিশ্চিত একাধিক ব্যক্তির হাত রয়েছে ঘটনার পিছনে। আজ সকালে গ্রামবাসীরা ঝাড়গ্রাম থেকে বাঁধগোড়া যাওয়ার রাস্তায় ক্যানেলের মধ্যে রক্তাক্ত এক যুবককে পড়ে থাকতে দেখেন। তাঁরাই খবর দেয় পুলিসকে। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ঝাড়গ্রাম হাপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। তবে পুলিসের প্রাথমিক ধারণা এরকম নৃশংসভাবে খুনের পিছনে কোনও আক্রোশ কাজ করেছে বলেও।

উল্লেখ্য,সম্প্রতি ঝাড়গ্রামে জমি কারবারীদের দৌরাত্ম্য কিছুটা বেড়েছে। এমনকি ঘটছে সরকারি জমি দখল করে বিক্রি করা, অন্যের জমিতে গিয়ে হুমকি দেওয়ার মতো ঘটনাও। এক্ষেত্রে পুলিস ব্যাবস্থা গ্রহণ করেছে বেশ কয়েক জায়গায়। দুষ্কৃতীদের গ্রেফতারও করেছে। সেই পরিপ্রেক্ষিতে খতিয়ে দেখা হচ্ছে এই খুনের পিছনেও জমি সংক্রান্ত কোনও বিষয় আছে কি না, তাও। এর পাশাপাশি, বৃহস্পতিবার মোরগ লড়াই ছিল এলাকায়। সেখানেও কোনও বচসা হয়েছিল কি না, পুলিস সেটাও খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *