যুব দিবস উপলক্ষ্যে তৃণমূল যুব কংগ্রেসের তরফ থেকে দুস্থদের জন্য খ্যাদ্য বিতরন কর্মসূচি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : গতকাল স্বামীজীর জন্মদিন উপলক্ষ্যে যুব তৃণমূলের তরফ থেকে শিলিগুড়িতে খিচুড়ি বিতরন করা হল। এদিন সকালে যুব তৃণমূল কংগ্রেসের তরফ থেকে খিচুড়ি বিতরন করা হয় শিলিগুড়ির বেশ কয়েকটি ওয়ার্ডে। উপস্থিত ছিলেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ এবং দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। জেলা সভাপতি নিজেই খিচুড়ি বিতরন করেন।

এদিন তিনি জানান আজকে যুব তৃণমূল কংগ্রেস যুব দিবস পালন করল স্বামীজীর জন্মদিন উপলক্ষ্যে । আজকের দিনটি ভারতবর্ষের জন্য এক স্মরনীয় দিন। এই দিনটিকে আমরা মনে রাখব মহান এই মনিষীর জন্মদিনের জন্য। তিনি তার জীবনকে আমাদের কাজের এবং আমাদের উন্নতির জন্য উৎসর্গ করেছেন। তার কথা এবং বানী সারা বিশ্বের মানুষের কাছে এক অমর ইতিহাস রচনা করেছে। তাই আজকে যুব দিবসে সবার জন্য উৎসর্গ করা হল যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

এদিন উপস্থিত ছিলেন দার্জিলিং জেলার যুব তৃণমূল কংগ্রেস সভাপতি নির্নয় রায় এবং যুব তৃণমূল কংগ্রেসের পুরুষ এবং মহিলা সদস্যরা। এদিন প্রচুর সাধারন মানুষ এসে প্রসাদ বিতরনী অনুষ্ঠানে অংশ নেন। ভীড় করেন বহিরাগত বহু মানুষজনও। স্বামীজীর ছবিতে মালা দিয়ে এদিন এই বিতরনী অনুষ্ঠানের সূচনা করেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *