রাজধানীতে গাড়ি থামিয়ে লক্ষাধিক টাকা লুঠ মাত্র ৩৮ সেকেন্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : যেন ওয়েব সিরিজ! রাজধানীর প্রকাশ্য রাজপথে একটি চলন্ত গাড়ি থামিয়ে চালক ও আরোহীর মাথায় বন্দুক ঠেকিয়ে ব্যাগ সমেত লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়ে গেল ৪ মোটরবাইক আরোহী। ঘটনার সময় ওই রাস্তা দিয়ে অন্যান্য গাড়িও চলছিল। কিন্তু, সেই গাড়িগুলি একবারের জন্য থামেনি। পাশ কাটিয়ে চলে যায়। ছিল না কোনও পুলিশও। একেবারে সিনেমার কায়দায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দিল্লির প্রগতি ময়দান টানেলে ।

পুলিশ জানায়, এক ডেলিভারি এজেন্ট এবং তাঁর সহযোগী একটি গাড়িতে করে টাকা ভর্তি ব্যাগ নিয়ে যাচ্ছিলেন। ৪ দুষ্কৃতী মোটরবাইকে করে এসে প্রগতি ময়দান টানেলে তাঁদের গাড়ি থামিয়ে দেড় থেকে ২ লক্ষ টাকাভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায় বলে অভিযোগ। গাড়ির চালক ও আরোহীর মাথায় বন্দুক ঠেকিয়ে তারা টাকাভর্তি ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে গত ২৪ জুন । ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু হয় । চেষ্টা চলছে অভিযুক্তদের শনাক্ত করার।

সিনেমার কায়দায় দিল্লির রাজপথে টাকাভর্তি ব্যাগ ছিনতাইয়ের ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। অভিযুক্তরা মোটরবাইকে করে এসে গাড়ি থামিয়ে টাকাভর্তি ব্যাগ নিয়ে ফের বাইকে চেপে চম্পট দিতে সময় নেয় মাত্র ৩৮ সেকেন্ড। অভিযুক্তদের মুখ হেলেমেটে ঢাকা ছিল। ফলে তাদের চেনা যায়নি । তবে দিল্লি পুলিশ জানিয়েছে অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু হয়েছে বলে ।
প্রসঙ্গত, মহিলাদের নিরাপত্তা নিয়ে বারবারই সংবাদ শিরোনামে উঠে এসেছে দিল্লির নাম। এবার যেভাবে দিল্লির রাজপথে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটল, তা রীতিমতো শিহরণ জাগাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *