মহিলার উপর অ্যাসিড হামলা মেদিনীপুর শহরে , আক্রান্ত মহিলার স্বামী কাঠগড়ায় তুললেন প্রতিবেশীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মেদিনীপুর শহরে এক মহিলার উপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল। পরিবারের দাবি, বরাত জোরে মুখে কিছু হয়নি। তবে পিঠে, হাতে আঘাত লেগেছে তাঁর। পুরনো কোনও শত্রুতার জেরেই এই ঘটনা বলে দাবি তাঁর স্বামীর। এই ঘটনায় এক প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন আক্রান্তের স্বামী। তাঁর দাবি, ভাড়া করে কাউকে দিয়ে এই কাজ করিয়েছেন ওই ব্যক্তি। রবিবারের এই ঘটনা ঘিরে শোরগোল পড়ে যায় শহরে। খবর পেয়ে হাসপাতালে যান রাজ্যের পঞ্চায়েত প্রতিমন্ত্রী শিউলি সাহা। এমন ঘটনায় হতবাক তিনিও।

ওই মহিলার স্বামীর দাবি, এর আগে তাঁর উপরও অ্যাসিড ভর্তি বাল্ব ছোড়া হয়েছিল। গলায়, ঘাড়ে এখনও পোড়া চিহ্ন আছে। সেই ঘটনার সঙ্গে এই ঘটনার যোগ রয়েছে বলে দাবি আক্রান্তের স্বামীর। তিনি বলেন, “আমার বাড়ির পাশের একজনের সঙ্গে আমার দীর্ঘদিনের ঝামেলা। আমার বউয়ের সঙ্গে কথা বলত, সেটা আমি পছন্দ করতাম না। তারপর অনেক কিছু হয়েছে আমার সঙ্গে। সেসব ৮ বছর আগের ঘটনা। আমার বউ একটা দোকানে কাজ করত। সেই দোকানে ফোন করে হুমকি দেওয়া শুরু করে ওই প্রতিবেশী। দোকানের মালিককে বলে আমার স্ত্রীকে কাজে রাখলে দোকানে হামলা করাবে। এরপর আমি থানাতে যাই। আমাকেও অ্যাসিড মারে। এখনও আমার গায়ে দাগ আছে। আজ আমার স্ত্রী বাড়ি ফিরছিল, তখন অ্যাসিড হামলা করে। হাতে, পিঠে লাগে। উদ্দেশ্য ছিল মুখে মারার। আমারও মুখই টার্গেট ছিল।”

সদর শহরের আইন-শৃঙ্খলা নিয়ে বেশ কিছুটা উদ্বেগ প্রকাশ করেন মন্ত্রী শিউলি সাহা। বলেন, “আমি ভাবতেই পারছি না এখানে এরকম ঘটনা ঘটছে। আমি শুনলাম ওনার স্বামীকেও অ্যাসিড ছোড়া হয়। আমি হাসপাতালে এসে দেখলাম। আমি তো ভাবতেই পারছি না এরকম অবস্থা।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *