মহাকাশ গবেষণা সংস্থা ISRO-য় কর্মী নিয়োগ নজরকাড়া আকর্ষণীয় বেতনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভারতের মহাকাশ গবেষণা সংস্থা (ISRO)-য় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভারতের মহাকাশ গবেষণা সংস্থা ইসরো, স্পেস অ্যাপ্লিকেশন সেন্টার তাঁদের অফিসিয়াল ওয়েবসাইটে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই চাকরি সংক্রান্ত বিস্তারিত তথ্য এই প্রতিবেদনে দেওয়া হল।

Junior Translation Officer পদে কর্মী নিয়োগ করবে ইসরো। এক্ষেত্রে যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আবেদনকারীদের ইংরেজিতে স্নাতকোত্তরস্তর উত্তীর্ণ হতে হবে।এছাড়াও Catering Supervisor পদেও কর্মী নিয়োগ করা হবে। এক্ষেত্রে যে কোনও স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে আবেদনকারীদের ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বয়সসীমা ও বেতন- উপরোক্ত দুটি চাকরির জন্যই আবেদনকারীদের ১১ জুলাই, ২০২৩-এর হিসেব ধরে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। উপরোক্ত চাকরি দুটিতে মাসে বেতন হবে ৩৫,৪০০ টাকা থেকে ১,১২,৪০০ টাকা।

আবেদন পদ্ধতি-উপরোক্ত চাকরি দুটির জন্য অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা। এক্ষেত্রে আবেদনকারীরা http://www.sac.gov.in ওয়েবসাইটটি দেখতে পারেন।অফিসিয়াল ওয়েবসাইটের এই লিংকে ক্লিক করতে পারেন- https://careers.sac.gov.in/

আবেদনের শেষ তারিখ- ইসরোতে উপরোক্ত দুটি চাকরির জন্য আবেদন জানানোর শেষ তারিখ আগামী ১১ জুলাই, ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *