রান্নাবান্না চলছিল কয়লা বোঝাই ট্রাকের মধ্যেই ! সমগ্র এলাকা বিকট শব্দে কেঁপে উঠল দেশলাই ধরাতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সোমবার সকালে অণ্ডালের শীতলপুর কয়লা ডিপোতে কয়লা বোঝাই একটি ট্রাক দাঁড়িয়েছিল। হঠাৎ ট্রাকের ভেতর থেকে বিকট শব্দে কেঁপে উঠে এলাকা। ট্রাকটির ইঞ্জিনে আগুন ধরে যায় । সেই আগুনে অল্পবিস্তর দগ্ধ হয়ে চিৎকার করতে থাকে ট্রাকের চালক ও খালাসিরা। ছুটে আসেন এলাকার মানুষজন। তাঁরাই চালক ও খালাসিদের উদ্ধার করে। জ্বলন্ত ট্রাকটিতে জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায় তাঁরা।

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে , ট্রাকের কেবিনে ছোট গ্যাস সিলিন্ডার ব্যবহার করে রান্না করা হচ্ছিল। হঠাৎ ফেটে যায় সেই সিলিন্ডার । আগুনও ধরে যায় ট্রাকের কেবিনে। তারপরেই তারা কোনওক্রমে ৩ জনকে উদ্ধার করে চালক খালাসি মিলিয়ে। খবর দেওয়া অন্ডাল থানার পুলিশকে।

পুলিশ আহতদের উদ্ধার করে অবশেষে নিয়ে যান উখড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রতে । এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকা জুড়ে । স্থানীয় এক বাসিন্দা এও বলেন, “আমরা ভীষণ জোরে একটা শব্দ শুনতে পাই। কী হয়েছে বুঝতে পারিনি। তারপর দেখি দাউ দাউ করে আগুন জ্বলছে। চালক ও খালাসির শরীরের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে। যে কোনো মুহূর্তে আরও কোনো বড় দুর্ঘটনা ঘটতে পারত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *