রাশিতে আপনার আজকের দিনটি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

মেষ : আজ মানসিক চাপ কমবে, ভালো বোধ করবেন। অনেক কাজ শেষ করার পরিকল্পনা করবে। আজ কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। আপনার চারপাশের মানুষ এবং পরিস্থিতির প্রতি সতর্ক থাকুন। কারো দ্বারা প্রতারিত হতে পারেন, এর কারণে ব্যক্তিগত জীবনেও প্রভাবিত হবে। ধৈর্য ধরুন, সময়ের সঙ্গে সঙ্গে নতুন সুযোগ আসবে এবং সম্পর্কের উন্নতি হবে।

বৃষ : আজ কর্মক্ষেত্রে কিছু ক্ষতি হতে পারে, তবে ইতিবাচক চিন্তাভাবনা বজায় রাখুন। শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় আপনি সাহস পাবেন। অতীতের ক্ষতির কথা না ভেবে আবার শুরু করুন। আপনি সাফল্য পাবেন। একটি নতুন সম্পর্ক শুরু হবে।

মিথুন : আজ লাল ফল খাবেন। শান্তিতে কাজ সম্পন্ন করুন। আজ আপনার বাড়িতে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন। মানসিক স্থিতিশীলতা বাড়বে। আজ কাউকে টাকা ধার দেবেন না।

কর্কট : আজ ভগবান শিবের আশীর্বাদ পেতে পারেন। নেতাদের জন্য আজকের দিনটি খুবই শুভ। নতুন সুযোগ পাবেন। সম্মান বৃদ্ধি হবে। ব্যক্তিগত জীবনে কিছু উত্তেজনা থাকতে পারে, সময়ের সাথে সাথে নিজেই ঠিক হয়ে যাবে। নতুন বাড়ি কেনার ভাবনা করতে পারেন।

সিংহ : সততার সাথে করা কাজে সাফল্য পাবেন। ট্রাফিক নিয়ম মেনে চলুন। আজ আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা উন্নত হবে। অর্থলাভ হবে। অভাবীদের দান করলে ভাল। ব্যক্তিগত জীবনে কোনো সমস্যা থাকলে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন, কাউকে বাজে কথা বলবেন না।

কন্যা : আজ খুব শুভ দিন, অংশীদারিত্বে লাভ হবে। জীবনে নতুন সুযোগ এবং নতুন সম্পর্ক আসবে। আজ আপনার জন্য করা সিদ্ধান্ত থেকে আপনি বিশেষ সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ নেবেন না, মানসিক চাপ থাকতে পারে। ব্যক্তিগত জীবনে মাধুর্য থাকবে।

তুলা : আপনি যদি কাঙ্ক্ষিত ফলাফল না পান তবে আপনি দুঃখ বোধ করতে পারেন। তবে আগামী সময়টি আরও ভাল হবে। আর্থিক লাভ হবে। নতুন সুযোগ পাওয়া যাবে। পরিশ্রম করতে থাকুন, ভালো ফল পাবেন। পরিচিত ব্যক্তির কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার আশেপাশের লোকদের থেকে সতর্ক থাকুন।

বৃশ্চিক: আজ একটি কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন, তবে কোনও অপ্রয়োজনীয় ঝুঁকি নেবেন না। কাজের চাপের কারণে শক্তি কমতে পারে। হতাশ হবেন না, আপনার কঠোর পরিশ্রমের প্রশংসা পাবেন। শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন।

ধনু : ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো । অর্থ লাভের যোগ। শীঘ্রই পদোন্নতি পাবেন। ব্যক্তিগত জীবনে মধুরতা আসবে, সুখবরও পাওয়া যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে, কেনাকাটার পরিকল্পনা হতে পারে। জীবনে শীঘ্রই স্থিতিশীলতা আসবে।

মকর : জীবনে পরিবর্তন আসবে, চারপাশের পরিস্থিতি বুঝে এগিয়ে যান। কারো কথায় উদ্ধত হয়ে উঠবেন না। হঠাৎ অর্থলাভ হবে, পরিবারে শুভ কাজ হবে। ব্যক্তিগত জীবনে কিছু বিবাদ হতে পারে, তবে সময়টি মহিলাদের জন্য অনুকূল হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে, সূর্য দেবতার পূজা করলে উপকার হবে।

কুম্ভ : সঙ্গীর সাথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে, বিদেশ ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। অন্যত্র যাওয়ার যোগ। নিজের মনের কথা শুনুন এবং কারো কথায় রেগে যাবেন না। দান করলে উপকার হবে। নতুন কাজ শুরু করার জন্য সময় অনুকূল।

মীন : ঈশ্বরের আশীর্বাদ পাবেন। আপনার ক্ষতি করতে চাইবে যারা, তারা পরাজিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে, সমাজকর্মীদের জন্য আজকের দিনটি শুভ। ব্যক্তিগত জীবনে পরিশ্রম অনুযায়ী ফল পাবেন, নম্রভাবে কথা বলুন। আজ বড় কোনো সিদ্ধান্ত নিতে পারেন। আজ কোনো অনুষ্ঠানের দায়িত্ব পেতে পারেন।

সমাধানে আচার্য ড: দেবজিৎ শাস্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *