শিলিগুড়িতে ২৫ লক্ষ টাকার মাদক উদ্ধার , এক পাচারকারী গ্রেফতার হল হাতেনাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের বড়সড় সাফল্য মাদক উদ্ধারের ঘটনায় । পুলিশ ২৫ লক্ষ টাকার ব্রাউন সুগার আটক করল শিলিগুড়ি মহকুমার বিধাননগর বাজার এলাকা থেকে । এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে এমনকি মাদক রাখার দায়ে । বিধাননগর থানার পুলিশ সোমবার রাতে ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর বাজারে অভিযান চালায় গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে। সেখানে প্রচুর পরিমান ব্রাউন সুগার উদ্ধার হয় একটি বাড়িতে তল্লাশি চালিয়ে। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতারও করে।

জানা গেছে, ধৃতের নাম মহম্মদ আজিজুল রহমান(৫১)। সে শেরশাহি কালিয়াচকের বাসিন্দা। পুলিশ জানিয়েছে ওই ব্যক্তি বিধাননগর বাজারে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বেশ কিছুদিন ধরেই। তার কাজকর্ম সম্পর্কে বিশেষ কোনও ধারণা ছিল না এমনকি এলাকার সাধারণ মানুষের। অভিযান চালিয়ে ৫০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে ওই ব্যক্তির কাছ থেকে। যার বাজার মূল্য ২৫ লক্ষ টাকারও বেশি। তার কাছ থেকে পুলিশ নগদ ১০ হাজার ৫০০ টাকা ও বেশ কিছু নথিপত্র উদ্ধার করেছে।

উদ্ধার হওয়া মাদক কোথায় থেকে নিয়ে আসা হয়েছিল বা কোথায় নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে মাদক পাচারের সঙ্গে আর কারা জড়িত, তাও । ধৃতকে আজ মঙ্গলবার শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *