শিল্প সম্মেলনে চিকিৎসক দেবী শেঠির বড় ঘোষণা বাংলার স্বাস্থ্যক্ষেত্র নিয়ে!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গতকাল বৃহস্পতিবার শিল্প সম্মেলনে যোগ দিয়ে নারায়না গ্রুপের চেয়ারম্যান দেবী শেঠি স্বাস্থ্যসাথী প্রকল্পের ভূয়সী প্রশংসা করে বলেন, ” আমাদের পরিষেবা বাংলায় আরও বাড়ানো দরকার। সেদিকে চেয়ে এখানে আমরা গড়তে চাই আরও একটি হাসপাতাল। এই খাতে বিনিয়োগ করা হবে এক হাজার কোটি টাকা। জমির খোঁজ খবর চলছে। রাজ্যকে প্রস্তাব জমা দেওয়াও হয়েছে এ বিষয়ে ।”

এছাড়াও রাজ্যের স্বাস্থ্য ক্ষেত্রে বিনিয়োগ হতে চলেছে আরও ৩৫০০ কোটি টাকা। এর মধ্যে অ্যাপোলো হাসপাতাল গ্রুপ রাজ্যে এক হাজার কোটি টাকা বিনিয়োগ করবে। বিনিয়োগ করতে এগিয়ে এসেছে একাধিক বেসরকারি হাসপাতাল সংস্থা। যদিও বেশ কয়েকটি বেসরকারি হাসপাতাল বলে স্বাস্থ্যসাথী প্রকল্প নিয়ে কিছু পর্যালোচনা করার কথা। অ্যাপোলো গ্রুপের তরফ থেকে কিছু পর্যালোচনা করার কথা বলা হয়েছে।

অ্যাপোলো হাসপাতাল কর্তৃপক্ষ বাটানগরে আরও একটি হাসপাতাল সহ মেডিক্যাল কলেজ করার কথা জানিয়েছে রাজ্যকে। এছাড়া হেলথ ওয়ার্ল্ড হাসপাতাল গ্রুপের তরফে ৪৫০ কোটি, চার্ণক হাসপাতালের তরফে ২৫০ কোটি টাকা, মেডিকা হাসপাতালের তরফে ৩৮০ কোটি টাকা, JIS গ্রুপের তরফে ১০০০ কোটি টাকা ও উডল্যান্ড হাসপাতালের তরফে ৩০০ কোটি টাকা বিনিয়োগের কথা জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *