সটান গুলি ক্ষমা চাইতে এসে, কলকাতায় হুলস্থূল পড়ল হাড় হিম করা কাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শহরতলিতে শুটআউট সাতসকালে। এবার ঘটনাস্থল শহর কলাকাতা লাগোয়া দমদম। এদিন সকালে শুটআউট এর ঘটনা ঘটে দমদম দমকল কেন্দ্রের ঠিক সামনে। এক দমকলকর্মীকে লক্ষ্য করে গুলি চালায় এক যুবক। অভিযুক্ত বেপাত্তা হয়ে যায় ঘটনার পরই । পুলিশ গুলির খোল উদ্ধার করে ঘটনাস্থল থেকে। দমদম থানার পুলিশ অভিযুক্তকে ধরার চেষ্টা করছে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। তবে এদিন গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় দমকলকর্মী স্নেহাশিস রায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন।

যাঁকে লক্ষ্য করে এদিন গুলি চলেছে সেই স্নেহাশিস রায় নামে ওই দমকলকর্মী এদিন জানান, মাসখানেক আগে তাঁর সঙ্গে এলাকারই এক যুবকের বচসা হয় ধাক্কা লাগা নিয়ে। ওই দমকলকর্মীর দাবি তারও বেশ কয়েকদিন পর তার সঙ্গে রাস্তায় দেখা হলে ওই যুবক তাঁকে লক্ষ্য করে গালিগালাজ করে বলেও। আজ তাঁর উপর ওই যুবকই প্রাণঘাতী হামলা চালায় বলে অভিযোগ স্নেহাশিসের।

ঠিক কী ঘটেছিল এদিন? জানা গিয়েছে, আজ সকাল আটটা নাগাদ ওই যুবক ক্ষমা চাওয়ার নাম করে আসে স্নেহাশিসের কাছে। ওই যুবক স্নেহাশিসকে তাঁর কর্মস্থল থেকে বাইরে বেরিয়ে আসতে বলে। অভিযোগ তার কথায় বাইরে বেরোলেই ব্যাগ থেকে একটি পিস্তল বের করে সে গুলি চালায় বলে । অল্পের জন্য সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় দমকলকর্মী স্নেহাশিস রায় বরাতজোরে প্রাণে বেঁচে যান। এরই মধ্যে অভিযুক্ত যুবক ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *