সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা বিদ্যাসাগর সেতুতে, বাস পিষে দিয়ে গেল বাইক চালককে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ভয়াবহ পথ দুর্ঘটনা দ্বিতীয় হুগলি সেতুর উপর। এক বাইক চালকের মর্মান্তিক মৃত্যু হল হাওড়া থেকে কলকাতাগামী বাসের ধাক্কায় পিষ্ট হয়ে।এই ঘটনায় জখম হয়েছে আরও একজন। খবর মিলেছে তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে। দিনের কর্মব্যস্ত সময়ে দীর্ঘক্ষণ বিদ্যাসাগর সেতুতে ব্যাপক যানজট তৈরি হয় এই দুর্ঘটনার জেরে।পরে ট্রাফিক স্বাভাবিক হয় পুলিশের তত্‍পরতায়।

মর্মান্তিক এই ঘটনাটি আজ মঙ্গলবার সকালে। জানা গিয়েছে, হাওড়ার সাঁকরাইল থেকে একটি যাত্রীবোঝাই বাস আসছিল নিউটাউনের দিকে। দুর্ঘটনা ঘটে দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজা পেরনোর পরেই। সামনের একটি চলন্ত বাইককে বাসটি সজোরে ধাক্কা দেয়। দুর্ঘটনার কবলে পড়ে বাইক চালকের মৃত্যু হয় ঘটনাস্থলেই। আহত হয়েছেন বাইকেরই আরও এক আরোহী। পথচারীদের আরো অভিযোগ, মৃতদেহ দীর্ঘ সময়ে সেতুর উপরেই পড়েছিল দুর্ঘটনা ঘটে যাওয়ার পরেও। পুলিশ গিয়ে তা উদ্ধার করে অনেক পরে। জখম ব্যক্তিকে ভরতি করা হয় হাসপাতালে। ঘটনাস্থলে অবশেষে পৌঁছয় হেস্টিংস ও মন্দিরতলা থানার পুলিশ। তারাই দেহ উদ্ধার করে। কীভাবে দুর্ঘটনা ঘটল,পুলিশ খতিয়ে দেখছে। বাসের চালককে জিজ্ঞাসাবাদ চলছে বলে খবর মিলেছে ।

প্রত্যক্ষদর্শীদের আরও অভিযোগ, রেষারেষি করছিল বাস এবং বাইকটি। তার জেরেই ঘটে এদিনের দুর্ঘটনা।দ্বিতীয় হুগলি সেতুর উপর একটি তাজা প্রাণ এভাবে রেষারেষির বলি হল। এ নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন যাত্রীরাও। আগেও কলকাতার রাস্তায় পথচারীরা বড়সড় দুর্ঘটনার সাক্ষী থেকেছেন বিভিন্ন বাসের মধ্যে রেষারেষির জেরে। এবার দ্বিতীয় হুগলি সেতুর মতো জায়গায় এই দুর্ঘটনায় প্রশ্ন উঠে গেল সেতুর নিরাপত্তা নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *