সাব ইন্সপেক্টর গ্রেফতার হল ৪ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে, ব্যাপক অশান্তি ছড়ালো এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পৌশাচিক লালসার শিকার চার বছরের দলিত শিশুকন্যা। সন্তানের বয়সী পড়শির শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ এক পুলিশ অফিসারের বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক অশান্তি ছড়ায়। স্থানীয় বাসিন্দারা ব্যাপক মারধর করেন অভিযুক্তকে। পরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয় পুলিশের সাব ইন্সপেক্টরকে।

নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের দৌসায়। জানা গিয়েছে, লালসোত এলাকায় পাশাপাশি বাড়িতে থাকেন নির্যাতিত শিশু ও অভিযুক্ত। শুক্রবার দুপুরে অভিযুক্ত লোভ দেখিয়ে চার বছরের শিশুকন্যাকে ঘরে ঢাকেন। অভিযোগ, এরপরই ঘণ্টাখানেক ধরে শিশুকন্যাক উপরে পৌশাচিক অত্যাচার চালায় ওই পুলিশ অফিসার।

শিশুটি বাড়ি ফিরলে, তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখেই কী হয়েছে, তা জানতে চান শিশুটির মা-বাবা। শিশুটি সব কথা জানাতেই তাঁরা ক্ষোভে ফেটে পড়েন। পড়শিদের মধ্যেও বিষয়টি জানাজানি হতেই তাঁরা অভিযুক্তের বাড়িতে চড়াও হয়। তাঁকে টেনে বের করে এনে ব্যাপক মারধর করা হয়। এরপর পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। নির্যাতিত শিশু ও তার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে সাব ইন্সপেক্টর। এদিকে দৌসার পুলিশ সুপার জানিয়েছেন, শিশুটির মেডিক্যাল পরীক্ষা করানো হবে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাঁকে জেরা করা হচ্ছে।

ঘটনাস্থলে যান বিজেপি সাংসদ কিরোদি লাল মীনা। তিনি বলেন, “এক পুলিশ অফিসার দলিত শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে। আমি চাই ওই নিষ্পাপ শিশু বিচার পাক। অভিযুক্তকে কাজ থেকে বরখাস্ত করা হবে। অশোক গেহলট সরকারের অধীনে পুলিশ নিষ্ক্রিয় হয়ে গিয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *