সিবিআই অকারণে গড়িমসি করেছে সারদাকাণ্ডের তদন্তে , ক্ষোভ উগড়ে দিলেন রাজীব কুমারের আইনজীবী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সারদাকাণ্ডে রাজীব কুমারের মামলার তদন্তের ক্ষেত্রে সিবিআই অকারণে গড়িমসি করেছে, এইএরকমই গুরুতর অভিযোগ এনে ক্ষোভ উগরে দিলেন রাজীব কুমারের আইনজীবী মিলন মুখোপাধ্যায়। আজ ২৯ শে অগাস্ট ফের এই মামলার শুনানি হতে চলেছে বিচারপতি মধুমতি মৈত্রের এজলাসে।

বুধবার কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের মামলায় তার আইনজীবী মিলন মুখোপাধ্যায় সিবিআই তদন্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। তিনি আরও অভিযোগ করেন যে , সিটের তদন্তের যাবতীয় রিপোর্ট তৎকালীন মুখ্য সচিব রাজ্য পুলিশের ডিজি এবং কলকাতার পুলিশ কমিশনার কে প্রতিদিন জমা দিতেন, তাহলে কেন তাকে সিবিআই বারবার এইভাবে হেনস্তা করছে ।তিনি আদালতের কাছে আবেদন জানান রাজীব কুমার কে যে জেরা করা হয়েছিল সিবিআই এর পক্ষ থেকে প্রকাশ করা হোক সেই ভিডিওগ্রাফি টাও। রাজীব কুমারের আইনজীবী আদালতে আরও দাবি করেন রাজীব কুমার কে সিবিআই যে সমস্ত প্রশ্ন করেছিলেন তার যথাযথ উত্তর রাজীব কুমার দিয়েছিল, তাহলে কেন তাকে একাধিক বার সিবিআই হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রশ্ন উঠছে।

সারদাকাণ্ডে ২০১৩ সালে গ্রেপ্তার করা হয় সারদা-কর্তা সুদীপ্ত সেন এবং দেবযানী মুখোপাধ্যায়কে । ২০১৪ সালে নিম্ন আদালতের নির্দেশে দেবযানী মুখোপাধ্যায়র কাছ থেকে দুটি মোবাইল বাজেয়াপ্ত করা হয় । তবে ফোন ফেরত দিয়ে দেওয়া হয় দেবযানী মুখোপাধ্যায় কে। যে তিনটি মোবাইল ফোন সুদীপ্ত সেন এর কাছ থেকে উদ্ধার করা হয়েছিল তা আজও জমা পড়ে রয়েছে বিধান নগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় । চলতি বছরের মে মাসে সেই তিনটি মোবাইল ফোন নিজেদের হেফাজতে পাওয়ার জন্য আবেদন জানায় সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *