সোনামুখী পৌরসভায় ” মা কিচেন ” চালু হলো মাননীয়া মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সোমবার সোনামুখী পৌরসভায় ” মা কিচেন ” চালু হলো মাননীয়া মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায়। ফিতে কেটে এই মা কচেনের শুভ উদ্বোধন করেন রাজ্যের খাদ্য প্রতিমন্ত্রী জ্যোত্‍স্না মান্ডি। অসহায়-দুস্থ সাধারণ মানুষ ও ভবঘুরেদের পেট ভর্তি দুপুরের আহার মিলবে মাত্র পাঁচ টাকা দিলেই। অসহায়-দুস্থ সাধারন মানুষরা উপকৃত হবেন এর ফলে। এলাকার সকল সাধারণ মানুষ স্বাগত জানিয়েছেন এমনকি বর্তমান কঠিন পরিস্থিতিতে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে। এছাড়াও নৃত্যানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চট্টোপাধ্যায়ের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটিকে সুন্দরভাবে প্রাঞ্জল রূপ দিতে।

এদিনের এই ” মা কিচেন ” উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চট্টোপাধ্যায় , রাজ্যের খাদ্য প্রতিমন্ত্রী জ্যোত্‍স্না মান্ডি , বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরা , বড়জোড়া বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিধায়ক অলোক মুখার্জী , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী অর্চিতা বিদ , বিষ্ণুপুর এসডিও অনুপ কুমার দত্ত , সোনামুখী বিডিও দেবলিনা সরদার সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

এদিন রাজ্যের খাদ্য প্রতিমন্ত্রী জ্যোত্‍স্না মান্ডি জানান , অসহায়-দুস্থ সাধারণ মানুষদের কথা চিন্তা করে সোনামুখী পৌরসভায় আজ থেকে ” মা কিচেন ” চালু হলো মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায়। আগামী দিনে যত দিন পর্যন্ত এই প্যানডেমিক সিচুয়েশন থাকবে তিনি জানান ততদিন এই ” মা কিচেন ” চলবে বলেও। এদিকে সোনামুখী পৌরসভার পৌর প্রশাসক তপনজ্যোতি চট্টোপাধ্যায় জানান , সোনামুখী পৌরসভা মানুষের জন্য কাজ করেন সারা বছর মানুষের পাশে থেকে। তার উপর আজ থেকে চালু হলো ” মা কিচেন ” এর ফলে আরো বেশি উপকৃত হবেন সোনামুখী পৌর এলাকার অসহায়-দুস্থ সাধারণ মানুষরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *