সৌমিত্র খাঁ কি ফিরতে চান পুরনো দলে! তাহলে কী বিজেপিতে বড় ভাঙনের আশঙ্কা ? ক্রমশ বাড়ছে জল্পনা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রবিবার অর্জুন সিং তৃণমূল ফিরেছেন বিজেপিতে ৩ বছর ২ মাস কাটিয়ে ।এমনকি তাঁকে বিশেষ দায়িত্বও দেওয়া হয়েছে তৃণমূলের তরফে। তা কি তবে বিজেপিকে ভাঙানো, সে ব্যাপারে স্পষ্ট না করলেও, তাঁর পথেই বিজেপির অনেকেই যে তৃণমূলে ফিরতে চান ব্যারাকপুরের সাংসদ তার ইঙ্গিত করেছেন। এব্যাপারে নাম নিয়ে ইঙ্গিত করতেই তৃণমূলের সামনে বড় শর্ত রেখেছেন বিজেপির বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

অর্জুন সিং তৃণমূলে ফেরার পরে বিজেপি থেকে কারা পুরনো দলে ফিরতে পারেন, সেসম্পর্কে জিজ্ঞাসা করা হলে ব্যারাকপুরের সাংসদ এদিন বলেন, সৌমিত্র আমার ভাই, তাড়াতাড়ি .কিছু বলা ঠিক নয়। ওয়েট অ্যান্ড সি, আসবে, অনেকেই এটা বলতে পারি। তিনি আরও বলেন , আর কেউ বিজেপিতে থাকবেন না, কেননা মাটির সঙ্গে বিজেপির কোনো যোগাযোগ নেই। তবে তালিকায় আর ঠিককে কে আছেন, তা এদিন অর্জুন সিং বলেননি ।

তৃণমূলের অনেকের সঙ্গেই যে তাঁর ভাল যোগাযোগ রয়েছে, তা তিনি কার্যত স্বীকার করে নিয়েছেন সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া এক টেলিফোনিক সাক্ষাৎকারে। সেখানে তিনি বলেছেন, তিনি বিজেপির সাংসদ ছিলেন। তৃণমূলের অপরূপা পোদ্দারের সঙ্গে যেমন তাঁর যোগাযোগ রয়েছে, ঠিক তেমনই তাঁর যোগাযোগ রয়েছে সুখেন্দুশেখর রায়ের সঙ্গেও।

উল্লেখ্য , মুকুল রায়, অর্জুন সিংরা তৃণমূল ছেড়ে যে সময় বিজেপিতে যোগ দিয়েছিলেন, সেই সময়ে সৌমিত্র খাঁও যোগ দিয়েছিলেন বিজেপিতে । মুকুল রায়, অর্জুন সিং তৃণমূলে ফিরেছেন। তিনিও তৃণমূলে ফিরতে পারেন। তবে তার আগে শর্ত আরোপ করেছেন সৌমিত্র খাঁ। তিনি বলেছেন, যেদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূল ছাড়বেন, সেদিন তৃণমূলে ফিরবেন তিনি । এই প্রসঙ্গে অর্জুন সিংও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন তৃণমূল ত্যাগের সময় । কিন্তু তিনি তৃণমূলে ফেরার পরে বলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় অনেক পরিণত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *