স্কুল খুলল গরমের ছুটির পর, আচমকাই আগুন লাগলো ক্লাসরুমের পিছনে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গরমের ছুটির পর স্কুল খুলল বৃহস্পতিবার থেকে । আর আচমকা আগুন লাগলো স্কুল চলাকালীনই। যার জেরে চরম আতঙ্ক ছড়ায় ছাত্রছাত্রীদের মধ্যেও । ঘটনাস্থলে আসে দমকলের ২টি ইঞ্জিন। ঘটনাটি ঘটেছে সোদপুরের সুখচর কেদারনাথ হিন্দু স্কুলে। তবে বড়সড় কোনও ক্ষতি হয়নি। পড়ুয়াদের বার করে আনা হয় স্কুল থেকে। কেউ আহত হয়নি।পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,দীর্ঘ গরমের ছুটির পর বৃহস্পতিবার স্কুল খোলে। স্কুল চলাকালীন আচমকাই কর্মীদের নজরে আসে ক্লাসরুমের পিছন দিকে আগুন জ্বলছে। প্রাথমিকভাবে স্কুলের কর্মীরাই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু তারপর খবর দেওয়া হয় দমকলে।

মুহূর্তে খবর ছড়িয়ে পড়ে গোটা স্কুলে। আতঙ্কিত হয়ে পড়ে স্কুলের পড়ুয়া থেকে শিক্ষকরাও। ছোটাছুটি পড়ে যায় স্কুলে। হুড়োহুড়ি পড়ে যায় স্কুলের মধ্যে। পরে তাদের ধীরে ধীরে স্কুল থেকে বার করে নিয়ে যাওয়া হয়। পরে দমকলের ২ টি ইঞ্জিন নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বড়সড় কোনও ক্ষতি হয়নি। কীভাবে আগুন লাগল, তা স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্টসার্কিটের জেরেই আগুন লেগেছে। স্কুলের এক শিক্ষক বলেন, “মনে করা হচ্ছে শর্ট সার্কিটের জেরেই আগুন লাগে । তবে তেমন বড় কিছু ক্ষতি হয়নি। পরিস্থিতি সব ঠিকঠাকই আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *