হঠাত্‍ নাকা তল্লাশি চলছে অপরাধীদের ঠেকাতে , ফলও মিলছে দাবি চন্দননগর পুলিশের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অপরাধ ঠেকাতে হঠাত্‍ করে নাকা তল্লাশি শুরু করেছে পুলিশ চন্দননগর কমিশনারেট এলাকা জুড়েই। চন্দননগর কমিশনারেট দাবি করেছে দুষ্কৃতীদের বাগে আনতেই এমন পদক্ষেপ নেওয়া হয়েছে বলে। এতে হাতেনাতে ফলও মিলছে বলে জানিয়েছেন পুলিশকর্তারা।

পুলিশ সূত্রে খবর, দিন দশেক ধরে পুলিশ হঠাত্‍ করেই নাকা চেকিং শুরু করে চন্দননগর কমিশনারেটের সাতটি থানা এলাকায়।নাকা চেকিং কমিশনারেটে ঢোকা এবং বেরনোর সব রাস্তা ও গুরুত্বপূর্ণ জায়গা-সহ মোট ৫৬টি পয়েন্টে করা হয়। পুলিশকর্তারা জানিয়েছেন দিন-রাতের যে কোনও সময় এই নাকা হতে পারে বলেও। চন্দননগর ডেপুটি কমিশনার বিদিত রাজ বুন্দেশ বলেন, ‘ কোথায় নাকা করতে হবে আগে থেকে কোনও থানাকে তা জানানো হয় না। নাকা করার কিছুক্ষণ আগে তা জানানো হয়। তার পরেই তল্লাশি শুরু হয় একসঙ্গে সমস্ত জায়গায়। তল্লাশিতে এমনকি হাতেনাতে ফলও মিলছে রাস্তায় যাতায়াত করা সব ধরনের গাড়িকে থামিয়ে।’ বিদিত জানিয়েছেন, বেশ কিছু মাদক আটক হয়েছে চুঁচুড়া থানা এলাকায় রাতের নাকায় । ধরা পড়ছে এমনকি প্রচুর বেআইনি মদও।

এদিকে পুলিশের দাবি, আচমকা নাকা তল্লাশিতে দুষ্কৃতীদের অবাধ বিচরণও আটকানো যাচ্ছে বলেও। চন্দননগরের পুলিশ কমিশনার অর্ণব ঘোষের মস্তিষ্কপ্রসূত এই আচমকা নাকা তল্লাশি চলাকালীন তিনি নিজেও কয়েক জায়গায় হাজির হচ্ছেন বলেও বিদিত জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *