হদিশ মিললো বড়সড় মধুচক্রের, ১৪জন কিশোরী উদ্ধার শপিং মলের স্পা থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুলিশ বড় আক্রার এর মধুচক্রের খোঁজ পেল তল্লাশি অভিযান চালিয়ে। গত বুধবার গভীর রাতে নয়ডার একটি শপিং মল থেকে একটি মধুচক্রের সন্ধান মেলে তল্লাশি চালিয়ে। সেখান থেকে উদ্ধার করা হয় ১৪জন কিশোরীকে। অভিযোগ উঠেছে নয়ডার সেক্টর ১৮-র ওই শপিং মলে স্পায়ের আড়ালে দেহব্যাবসা চলত বলে। পুলিশ গ্রেফতার করেছে এমনকি ওই স্পায়ের মালিক ও গ্রাহকদেরকেও।

সংবাদসংস্থা এএনআইকে দিল্লি পুলিশ কমিশনার রাজেশ এস জানান স্পায়ের আড়ালে দেহব্যবসা চলত বলে গোপন খবর ছিল পুলিশের কাছে। তল্লাশি চলে সেই খবরের সূত্র ধরেই। এমনকি বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নোটিশ পাঠানো হয়েছে এমনকি এই শপিং মলের মালিক ও স্পার দোকানঘরগুলির মালিককেও। পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে উদ্ধার হওয়া কিশোরীদের।

এদিকে,মূলত দিল্লিতে পুলিশ ফের দিন কয়েক আগেই পর্দাফাস করে স্পা-এর আড়ালে চলা নানান অশ্লীল কাজকর্মের। দিল্লির তিলক নগর এলাকায় রমরমিয়ে চলা এই ব্যবসার পর্দা ফাঁস করে দিল্লি কমিশন ফর ওমেন। জানা যায় ১৮১ নম্বরে এক অচেনা ব্যক্তি ফোন করে জানায় স্পা-র আড়ালে রমরমিয়ে দেহ ব্যবসা চলছে করোনা আবহের মধ্যেও। এরপরেই এই ঘটনার কথা ডিসিডব্লিউ চেয়ারপারসন স্বাতী মালিওয়ালের নজরে আনেন কিরণ নেগি নামে এক সদস্য। স্বাতী মালিওয়াল তাত্ক্ষণিকভাবে একটি দল গঠন করেন এর তদন্তের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *