২০ কোটি টাকা সহ একাধিক মোবাইল উদ্ধার হল পার্থ ঘনিষ্ঠ অভিনেত্রীর আবাসনে, এত টাকার উৎস কি? সন্ধানে ইডি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শুক্রবার শহর কলকাতার অভিজাত আবাসনের ঘর থেকে তদন্তকারী এনফোর্সমেন্ট ডিরেক্টরেট উদ্ধার করেছে অন্তত ২০ কোটি টাকা। পাহার পরিমাণ টাকার উৎস কি? এখন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা রয়েছে তারই সন্ধানে। জানা গেছে এতটাকা নগদ উদ্ধার হয় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ঘর থেকেই । পাশাপাশি তদন্তকারীদের দাবি আরও ২০ টি মোবাইল ফোন উদ্ধার করেছে বলেও ।

ইডি সূত্রে খবর, এদিন তল্লাশি চালানো হয় টালিগঞ্জের ডায়মন্ড সিটি সাউথের অভিজাত আবাসনে। অর্পিতার ফ্ল্যাটে আনা হয় মোট তিনটি নোট গোনার মেশিন। টাকা গোনার জন্য ডাকা হয় ব্যাঙ্ক আধিকারিকদের। তবে অর্পিতার কাছে এত টাকা কোথা থেকে এল? এই টাকার সঙ্গে কি কোনো যোগ রয়েছে এসএসসি নিয়োগ দুর্নীতির তা এখনও স্পষ্ট নয়।

কিন্তু কে এই অর্পিতা? অর্পিতার কাছে এত টাকা এল কোথা থেকে, তাঁর কী সম্পর্ক পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে? জানা গিয়েছে, এই অর্পিতা মুখোপাধ্যায় যুক্ত ছিলেন নাকতলা উদয়ন সংঘের পুজোর সঙ্গে। দুর্গাপুজোর মুখও হয়েছিলেন একবার। তাঁর ছবিও রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে। পার্থবাবু ওতপ্রোতভাবে যুক্ত নাকতলা উদয়ন সংঘের সঙ্গে । তিনি এই পুজোর চেয়ারম্যানও। প্রতি বছরই এই থিম দুর্গাপুজো হয় প্রচুর খরচে। অর্থাত্‍ ইডির দাবি অনেকটাই সত্যি, যে অর্পিতা পার্থবাবুর পরিচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *