৭ বছরের এক শিশু নদীতে তলিয়ে গেল দিদার বাড়িতে বেড়াতে এসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ৭ বছরের একটি শিশু নদীতে তলিয়ে গেল দিদার বাড়িতে এসে । মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কোচবিহার এর অন্তর্গত রাজারহাট রেল ব্রিজ এলাকায়। এলাকায় চরম শোকের ছায়া নেমে এসেছে ওই ঘটনায়।

স্থানীয় সুত্রে জানা যায়, তলিয়ে যাওয়া ওই শিশুটির নাম আরমান মিয়াঁ। গতকাল বেলা ১ টা নাগাদ ওই শিশুটি দিদার সাথে নদীতে স্নান করতে গিয়ে ছিল। স্নান শেষে এমনকি নদী থেকে উঠেও পড়েছিল। কিন্তু আবারও নদীতে নামতে গেলে ওই শিশুটি নদীতে তলিয়ে যায় বলে অভিযোগ। পরে পাশে থাকা অপর শিশুটি চিত্‍কার শুরু করলেও কেউ শুনতে পায় নি তার চিত্‍কার। তাই নদীতে তলিয়ে যাওয়া থেকে বাঁচানো বাঁচানো যায়নি। পরে অন্ধকার হওয়া পর্যন্ত খোঁজা খুঁজি করলেও খুঁজে পাওয়া যায়নি ওই শিশুটিকে। তার পর আজ সকালে আবারও ফের তল্লাশি শুরু করা হয় পুলিশ প্রশাসন, বিডিও, পঞ্চায়েত প্রধান, সকলের সহযোগিতায় নদীতে ডুবুরী নামিয়ে। যদিও ওই শিশুকে খুঁজে পাওয়া যায় নি এখনও পর্যন্ত।

এদিন ডুবে যাওয়া ওই শিশুটির দাদু জানান, ওই শিশুটি তার দিদা ও অন্য এক শিশুকে সাথে নিয়ে নদীতে স্নান করতে গিয়েছিল গতকাল বেলা ১ টা নাগাদ। স্নান করে ফিরে আসার সময় ওই শিশুটি আবারও নদীতে নামলে তখন সে তলিয়ে যায়। তারপর অন্য শিশুটি চিত্‍কার করলেও তলিয়ে যাওয়ার হাত থেকে আটকানো যায় নি ওই শিশুটিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *