৯০০ টাকার গ্যাসে ফোটাব বিনা পয়সার চাল পেয়ে? মোদিকে তোপ দাগলেন এ রাজ্যের মুখমন্ত্রী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সোমবার বাঁকুড়ায় জনসভা করেছেন মুখ্যমন্ত্রী, আজ মঙ্গলবার ইতিমধ্যে তিনি ৩টি জনসভা করেছেন পুরুলিয়ার ৩ টি বিধানসভা কেন্দ্রে।মঙ্গলবার মমতা প্রথম সভা করছেন পারা বিধানসভা কেন্দ্রের সগড়কা মাঠে।এরপর তিনি সভা করেন কাশীপুর বিধানসভা কেন্দ্রের এসবি গ্রাউন্ডে। শেষে বেলা ১ টায় তাঁর তৃতীয় সভা ছিল রঘুনাথপুর বিধানসভা এলাকার গোবাগে।পুরুলিয়ার সবকটি আসনেই নির্বাচন প্রথম দফায়। হাতে গোনা কয়েকটি দিন। তার আগে জনসভা থেকে মমতা কী বার্তা দেন, সকলের নজর ছিল মূলত সেই দিকেই।

এই জনসভা থেকে তিনি কেন্দ্রের সরকারকে আক্রমণ করতেও ছাড়েননি। মোদিকে একহাত নিয়ে তিনি আরও বলেন এবার বিজেপি বিদায় নেবে। আজকে গ্যাসের দাম দাঁড়িয়েছে প্রায় ৯০০ টাকার কাছাকাছি। নরেন্দ্র মোদী সব খেয়ে নিয়েছে। ভোটের আগে ১০০ টাকা কমিয়ে দেবে, তারপর আরও ৫০০ টাকা বাড়িয়ে দেবে ভোট পর্ব সম্পন্ন হলে। এখানে সবাইকে ফিরতে বলুন, চাকরির অভাব হবে না। আমি ব্যবস্থা করে দেব।

তিনি আরও বলেন আমরা যদি বিনা পয়সায় চাল দিতে পারি ,তাহলে গ্যাসও দিতে হবে বিনা পয়সায়। তার আরও সংযোজন মোদী সরকার ব্যাঙ্ক বন্ধ করে দিচ্ছে, কোল ইন্ডিয়া, রেল, বিএসএনএল, এমটিএনএল বন্ধ করে দিচ্ছে। আগে একটা বিড়ি দিলে তিনবার টানতো, এখন বিজেপি-র নেতাদের দেখুন।এখন একটাই কারখানা চলবে, মোদীর মিথ্যে কথা বলার কারখানা। মা বোনেরা হাতা খুন্তি নিয়ে তাড়া করবেন বহিরাগত গুণ্ডারা ঢুকলে। মা বোনেদের জন্য জনসভা থেকে নিজের লেখা কবিতাও পাঠ করলেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *