এ যেন আর এক ‘ইডেন গার্ডেন এ রাজ্যে ’, অকাল দিপাবলী শুরু হল নাইটদের যুদ্ধ জয়ের পর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আয়োজন চলছিল বিগত কয়েকদিন ধরেই। চর্চাও ছিল তুঙ্গে। ম্যাচটা যখন শুরু হয় তখন তিল ধারনের জায়গা নেই। শনিবার সন্ধ্যায় ইডেন গার্ডেন্সে খেলা ছিল মুম্বই ইন্ডিয়ান্স-কলকাতা নাইট রাইডার্সের। জমজমাট এই খেলা দেখতে ভিড় উপচে পড়ল জলপাইগুড়ি মিলন সংঘ ময়দানের IPL ফ্যান পার্কে। বিকাল থেকেই জেলার দূরদূরান্ত থেকে আসা ক্রিকেটপ্রেমীদের ভিড় জমতে থাকে ফ্যান পার্কে। ট্র্যাফিকের সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিশকে।

মাঠে বসানো হয় ৩৮/২০ ফুটের দৈতাকার এলইডি স্ক্রিনও । সেখানেই চলে খেলা। কেকেআর এর লোগো দেওয়া জার্সি, ফ্ল্যাগ হাতে উপচেও পড়ে এমনকি মানুষের ঢল। মিলন সংঘ ময়দান যেন এদিন হয়ে উঠল ছোটখাটো ইডেন। যা দেখে উচ্ছ্বসিত হয় আয়োজক সংস্থাও । মূলত এই প্রথম জলপাইগুড়িতে বিসিসিআই এবং জেলা ক্রীড়া সংস্থার তরফে আয়োজন করা হয় IPL ফ্যান পার্কের। ঢুকতে লাগেনি কোনও টিকিট। পানীয় জল থেকে টয়লেট, সব কিছুরই ব্যবস্থাও করা হয়েছিল যথাযথ ভাবেই।

এদিকে শনিবার সন্ধ্যায় কলকাতায় বৃষ্টি নামে। তার জেরে ম্যাচ শুরু হতে কিছুটা বিলম্বও হয়। কিন্তু তাতে আনন্দের কোনো খামতি ছিল না ফ্যানেদের মধ্যে। যদিও শেষ হাসি হাসে নাইট রাইডার্সরাই। জলপাইগুড়ি DSA সচিব কুমার দত্ত এও জানান ফ্যান পার্কে খেলা প্রেমী মানুষের ভিড় দেখে সত্যিই আমরা খুবই আনন্দিত। এদিন আমরা ৭ হাজার ফ্রি কুপন দিয়েছি। এরপর কুপন শেষ হয়ে গেলেও মানুষ আসতেই থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *