একুশে জুলাই উপলক্ষে শিলিগুড়ি রাজপথে মিছিল করলো দার্জিলিং জেলা মহিলা তৃণমূল কংগ্রেস

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : সামনেই ২১ শে জুলাই, সেই উপলক্ষে শিলিগুড়িতে এক বিশাল মিছিল করলো দার্জিলিং জেলা মহিলা তৃণমূল কংগ্রেস এদিন দার্জিলিং জেলার প্রধান অফিস থেকে দুপুর তিনটের সময় দার্জিলিং জেলা মহিলা তৃণমূল কংগ্রেস এক বিশাল মিছিল বের করে জেলা সভাপতি পাপিয়া ঘোষের নেতৃত্বে। যা নেতৃত্বে ছিলেন জেলা সভাপতি পাপিয়া ঘোষ এবং মহিলা সভাপতি সুস্মিতা বোস মৈত্র, এই দিন এই মিছিলটি জেলা অফিস থেকে শুরু হয় বাঘাযতীন পার্কে গিয়ে শেষ হয়, এই মিছিলে উপস্থিত ছিলেন শিলিগুড়ির মোট ৪৭ টা ওয়ার্ডের মহিলা তৃণমূল কংগ্রেসের সমর্থকেরা।

এদিন জেলা সভাপতি পাপিয়া ঘোষ সাংবাদিকদের জানান একুশে জুলাই আমাদের দলের কাছে এক স্মরণীয় দিন কারণ ওই দিন আমাদের সহকর্মীরা শহীদ হয়েছিলেন। আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবাইকে সবাইকে উপস্থিত থাকতে অনুরোধ করেছেন। আমাদের দার্জিলিং জেলার সকল পুরুষ এবং মহিলা কর্মীদের আমি অনুরোধ করছি যারা যারা একুশে জুলাই কলকাতা যাবেন তারা যেন নিজের নিজের ওয়ার্ডে নিজেদের ওয়ার্ড কাউন্সিলর অথবা ওয়ার্ডের শীর্ষ নেতৃত্বের কাছে নিজের নাম নথিভূক্ত করেন। আমাদের এখান থেকে মানে এনজিপি থেকে মোট তিনটি ট্রেনে কলকাতা যাওয়ার কথা আছে। সদস্য এবং সমর্থকদের তাই সবাইকে অনুরোধ করছি আগেভাগেই ব্যবস্থা করে রাখতে, এদিন তৃণমূল মহিলা কংগ্রেসের মিছিলে প্রচুর মহিলা সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

এদিকে যারা যারা কলকাতা যেতে ইচ্ছুক তারা জেলা সভাপতির কাছে গিয়ে কলকাতা যাওয়ার ইচ্ছে প্রকাশ করেন। এদিন তৃণমূল মহিলা কংগ্রেসের মিছিলে প্রচুর স্থানীয় মানুষকে দেখতে পাওয়া যায়। অনেক মহিলা সমর্থক নিজেদের ওয়ার্ড থেকে স্থানীয় মহিলাদের নিয়ে আসেন। এই দিনের মিছিলে উপস্থিত ছিলেন সকল তৃণমূল মহিলা কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব।

জেলা সভাপতি এদিন জানান গতবারের যাতায়াতের সময় মেনে চলা হয়েছিল যেটা এইবারও যেন হয়। জেলা সভাপতি এদিন আরো জানান আমি সব দিকে লক্ষ। তবে যারা যারা যাবেন সবাই যেন সাবধানে রওনা দেন। আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসার সময় এবং যাওয়ার সময় তার সমর্থকরা ঠিকভাবে আসছেন এবং যাচ্ছেন কিনা সেদিকে লক্ষ্য রাখেন। তাই আমাদের দায়িত্ব সব সমর্থকদের প্রতি তারা যেন সঠিকভাবে যাতায়াত করেন। আমি সব সমর্থকদের উদ্দেশ্যে যারা ধর্মতলা যাচ্ছেন তাদের শুভেচ্ছা এবং শুভকামনা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *