কেষ্ট ফের কি আসানসোল জেলে ফিরতে চলেছে তিহাড় জেল ছেড়ে ? আকুতি-মিনতিতে কোর্ট কী জানাল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার বোলপুরের ভোলে ব্যোম রাইস মিলের ব্যাঙ্ক অ্যাকাউন্টটি খুলে দেওয়ার আর্জি জেলবন্দি অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার তিহাড় জেল থেকে ভার্চুয়াল শুনানিতে হাজির হয়েছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। আসানসোলের বিশেষ সিবিআই আদালতের ওই শুনানিতেই তিনি এই আবেদন করেছেন। এছাড়াও তিহাড় থেকে আসানসোল জেলে তাঁকে ফেরানোর জন্যও আদালতে আবেদন করেছিলেন কেষ্ট। এদিন আদালত তাঁর সেই আবেদন খারিজ করে দিয়েছে।

তিহাড় জেলে বন্দি রয়েছেন গরু পাচার মামলায় প্রধান অভিযুক্ত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার গরু পাচারের সিবিআইয়ের দায়ের করা মামলার শুনানি চলে। তিহাড়ে বসেই আসানসোল বিশেষ সিবিআই আদালতের সেই শুনানিতে ভার্চুয়ালি হাজির হন একদা বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল।শুনানির সময়ে বিচারকের উদ্দেশ্যে তিনি আবেদনে জানান, ভোলে ব্যোম রাইস মিলে প্রায় ২০০ জন শ্রমিক কাজ করেন। রাইস মিলের ব্যাঙ্ক অ্যাকাউন্টটি বন্ধ থাকার জেরে সেখানকার কর্মীদের বেতন হচ্ছে না। আদালত যাতে ওই অ্যাকাউন্টিটি খুলে দিতে নির্দেশ দেয় সেব্যাপারে আবেদন জানিয়েছেন কেষ্ট।

যদিও এদিন বিচারক তাঁকে জানিয়েছেন, এব্যাপরে আইনজীবীর মাধ্যমে তাঁকে আবেদন জানাতে হবে। উল্টোদিকে, তিহাড় জেল থেকে আবারও আসানসোল জেলে ফিরতে চেয়ে আবেদন করেছিলন অনুব্রত মণ্ডল। এদিন তাঁর সেই আবেদন খারিজ হয়ে গিয়েছে। মেয়ে সুকন্যার সঙ্গে আপাতত তিহাড়েই থাকতে হচ্ছে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *