চুরি যাওয়া সোলার প্লেট উদ্ধার হল দিনহাটার সাবেক ছিটমহল এলাকা থেকে , গ্রেপ্তার করা হল ৩ জন কে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ৮টি সোলার প্লেট চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো দিনহাটার সাবেক ছিটমহল এলাকায়।গভীর রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটার বাত্রিগাছ ছিটমহল এলাকায় । দিনহাটা থানার পুলিশ ওই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন কিছু অজ্ঞাত পরিচয় ব্যক্তি প্লেট গুলি চুরি করে নিয়ে যাচ্চিল। সেইসময় ডিউটি থেকে ফেরার পথে তাদের দেখে ফেলে এক সিভিক ভলেন্টিয়ার। এরপর সেই সিভিক ওই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করতে গেলে তিনি তাদের কথায় বহু অসঙ্গতি লক্ষ্য করেন । এর পরেই স্থানীয় মানুষেরা ওই ৩ ব্যক্তিকে জিজ্ঞাসবাদ শুরু করেন । সাধারন মানুষের চাপে পরেই তারা এক রকম বাধ্য হয়েই সব সত্য ঘটনা স্বীকার করে নেন বলে দাবী স্থানীয় মানুষের। এরপরই সমস্ত প্লেটগুলি উদ্ধার হয় । পরে ওই ৩ ব্যক্তিকে আটক করে দিনহাটা থানায় নিয়ে আসা হয়।

স্থানীয় বাসিন্দা মিঠুন ব্যাপারী এ ব্যাপারে জানান, ৩ ব্যক্তি প্লেট গুলি চুরি করে নিয়ে যাচ্ছিল। সেই সময় একজন সিভিক ভলেন্টিয়ার দেখে ফেলে তাদেরকে , এরপর আমরা ৮টি প্লেট উদ্ধার করি তাদের কাছ থেকে। আমরা সেই প্লেট গুলি উদ্ধার করে তাদের পুলিশের হাতে তুলে দিয়েছি। পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *