অবশেষে পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ হরিদেবপুরকাণ্ডে , ধোঁয়াশা এমনকি দুই যুবকের সন্দেহজনক গতিবিধি নিয়েও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শুক্রবার রাতে অটোর ভিতর থেকে বোমা, আগ্নেয়াস্ত্র, কার্তুজ উদ্ধার হয় হরিদেবপুর থানা এলাকায় । এমনকি প্রশ্ন ওঠে অটোর ভিতর কে বা কারা এই বিপুল পরিমাণ বোমা, আগ্নেয়াস্ত্র রেখে গেল তা নিয়ে।

এরইমধ্যে পুলিশ পুলিশের হাতে নতুন তথ্য উঠে এলো এলাকার বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে,সেই ফুটেজ দেখে । অটোটি দাঁড়িয়ে ছিল মূলত হরিদেবপুর থানা এলাকার ৪১ পল্লি ক্লাবের ঠিক উল্টো দিকের রাস্তায়। দুই যুবককে এলাকায় ঘোরাঘুরি করতে দেখা যায় বলেও পুলিশ সূত্রে খবর। হরিদেবপুর থানার পুলিশের অনুমান, এই দু’জন যুক্ত থাকতে পারেন বোমা রাখার ঘটনায়।

এদিকে পুলিশ কর্মকর্তারা সন্দেহভাজনদের পরিচয় জানার চেষ্টা করছে । ১৯টি তাজা বোমা পাওয়া যায় ওই অটো থেকে। এর সঙ্গে মেলে একটি আগ্নেয়াস্ত্র ও দু’রাউন্ড গুলি। হরিদেবপুর ৪১ পল্লির দুর্গাপুজো বিখ্যাত। সেই ক্লাবের পিছনেই শুক্রবার রাতে অটোটি দাঁড়িয়ে ছিল। এই রকম জনবহুল এলাকায় অটোর ভিতর এই বোমা কীভাবে রাখা হল প্রশ্ন উঠছে তা নিয়েও। অটোর চালক পলাতক। অটোটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।তা প্লাস্টিক দিয়ে মুড়ে রাখা হয়েছে । কেন এই বোমা রাখা হয়েছিল তা নিয়ে উদ্বেগে এলাকার লোকজনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *