অবশেষে বাম-কংগ্রেস ভোটের জোট পাকা করতে চান অনুব্রত হীন বীরভূম থেকেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চরম বিপদ হয়েছিল বিধানসভায় জোট করে লড়াই করে। এমনকি বিধানসভায় বাম ও কংগ্রেস শূন্য হয়ে গিয়েছিল পাহাড় প্রমাণ বিপর্যয় নেমে আসতেই ৷ পরে সাগরদিঘির নির্বাচন প্রমাণ করেছিল জোটই একমাত্র রাস্তা তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে লড়াই করতে গেলে। এখন সিপি(আই)এমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম বাড়িয়ে দিলেন সেই জোটের জল্পনা ৷

এদিনের সভা থেকে মূলত তিনি বলেন, নেতারা তখন বাধা হয়ে দাঁড়াবে না যখন উপর থেকে নীচ পর্যন্ত মানুষ এককাট্টা হয়। ১১ মে সিউড়িতে বামফ্রন্ট এবং কংগ্রেসের সমাবেশ রয়েছে। সেখানে আমিও থাকব সিপিএমের রাজ্য সম্পাদক হিসাবে, আবার কংগ্রেসের সভাপতি হিসাবে অধীরবাবুও থাকবেন বলেছেন।কীভাবে তৃণমূল স্তরের মানুষ বিজেপি আর তৃণমূলের বিরুদ্ধে এককাট্টা হচ্ছে সেখানেই পরিষ্কার হয়ে যাবে সবটা ।তবে কী আগামী পঞ্চায়েত নির্বাচনে জোট করেই লড়বে বাম-কংগ্রেস? সিপিআইএমের রাজ্য সম্পাদকের বক্তব্যে তা কার্যত স্পষ্ট৷ যা নিয়ে তৃণমূলও কটাক্ষ করতে পিছপা হয়নি৷ শাসক দলের বক্তব্য, ডিএ আন্দোলনের নামে, মিছিলের নামে, সিপিএমের হার্মাদ, কংগ্রেসের উন্মাদ আর বিজেপির জল্লাদরা এক হয়ে কীভাবে তাণ্ডব করল তা তো দেখা গিয়েছে।

একই মঞ্চে কংগ্রেসের আব্দুল মান্নান, কৌস্তভ বাগচি, সিপিএমের নেতাদের সঙ্গে শুভেন্দু অধিকারীকেও দেখা গেল। এতেই তো প্রমাণ হয়ে গেল ওরা তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছে একে অপরের উপর ভরসা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *